শাকিবের যাবজ্জীবন, জনগণের প্রতিক্রিয়ার অপেক্ষা!

ঢাকাই চলচ্চিত্রে সুপারস্টার শাকিব খান। তিনি দুই বাংলাতেই তুমুল জনপ্রিয়। ঘটনাক্রমে তিনি কয়েকটি খুনের মামলার আসামী। তার বিরুদ্ধে দায়ের করা একাধিক মামলা আদালতে বিচারাধীন। আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। যদিও বাস্তবে নয়, এমন ঘটনা দেখা যাবে সিনেমার গল্পে। কিন্তু এরপর জনগণের প্রতিক্রিয়া কেমন হবে?

প্রতিক্রিয়া জানতে হলে দেখতে হবে ‘একটু প্রেম দরকার’ সিনেমাটি। কারণ এমন দৃশ্য দেখা যাবে এই সিনেমায়। শাহীন সুমন পরিচালিত সিনেমাটির শুটিং ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। ডাবিংও শেষ। তবে সিনেমাটির প্যাচওয়ার্কের কাজ বাকি। প্যাচওর্য়াকের শুটিংয়ে দেখানো হবে- শাকিব খানের যাবজ্জীবন কারাদণ্ডের রায় হয়েছে। জনগণ তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।

শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘একটু প্রেম দরকার’ সিনেমার শুটিং ২০১৮ সালের জুন মাসে শুরু হয়। এক বছর পার হলেও সিনেমাটির কাজ এখনো শেষ হয়নি। সময়মতো সিনেমার কাজ শেষ না করায় শাকিব খানের কাছে সম্প্রতি লিখিত নোটিশ পাঠিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। এর পরের দিনই সিনেমার ডাবিংয়ের শিডিউল দেন শাকিব খান।

‘একটু প্রেম দরকার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী-মৃদুলা। এ ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম। সূত্র : রাইজিংবিডি

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত