এই নায়িকা ১০ বছরের ছোট গায়ককে বিয়ে করছেন

প্রকাশিত: আগ ১৮, ২০২২ / ০৪:৫৩অপরাহ্ণ
এই নায়িকা ১০ বছরের ছোট গায়ককে বিয়ে করছেন

১০ বছরের ছোট গায়ক কেভিন ওহের সঙ্গে দুই বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় অভিনেত্রী গং হিয়ো জিন।

আগামী অক্টোবরে নিউইয়র্কে এ জুটি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে খবর। ঘরোয়া পরিবেশে ঘনিষ্ঠজনদের নিয়ে হবে তাদের বিয়ে। যেখানে বাইরের কেউ আমন্ত্রিত থাকবেন না।

গংয়ের এজেন্সি এক বিবৃতিতে জানিয়েছে, ‘গং ও কেভিন একসঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করছেন। দুজনের পরিকল্পনা অনুযায়ী দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা বিয়েতে উপস্থিত থাকবেন। বিয়ের আনুষ্ঠানিকতার সূচি ও ভেন্যুর বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হচ্ছে না। এ নবযাত্রায় তাদের জন্য আশীর্বাদ করুন।’

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘ক্রাশ অ্যান্ড ব্লাশ’ চলচ্চিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচতি পান গং হিয়ো জিন। ৪৩ বছর বয়সি এ অভিনেত্রীর প্রেমে পড়েন কোরিয়ান গায়ক কেভিন। তার বয়স এখন ৩৩ চলছে।

গংকে সহধর্মিণী হিসেবে পেতে যেত তর সইছে না কেভিনের। এক ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা গং হিয়োকে ‘আত্মার আত্মীয়’ অভিহিত করে কেভিন বলেন, ‘আশা করছি শিগগিরই তাকে স্ত্রী বলে ডাকতে পারব। আমার জন্মভূমিতে বিয়ে করছি আমরা।’

গান গাওয়ার পাশাপাশি গান লেখেনও কেভিন। কোরিয়ার সনি মিউজিক এন্টারটেইনমেন্টের একজন প্রযোজক তিনি। আফটার মুন নামের একটি ব্যান্ডের ভোকালিস্ট ও গিটারিস্ট তিনি। তার জন্ম নিউইয়র্কে হলেও ক্যারিয়ার গড়েছেন কোরিয়ায়।

অন্যদিকে কোরিয়ান সিনেমায় এই সময়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন গং হিয়ো। ‘পাস্তা’, ‘ইটস ওকে, দ্যাটস লাভ’, ‘ডোন্ট ডেয়ার টু ড্রিম’সহ বেশ কয়েকটি ড্রামায় অভিনয় করেছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন