মাথায় ডিম ভেঙে বন্ধুর জন্মদিনে উল্লাস, ছয় সহপাঠী আটক

প্রকাশিত: আগ ১৪, ২০২২ / ১২:২১পূর্বাহ্ণ
মাথায় ডিম ভেঙে বন্ধুর জন্মদিনে উল্লাস, ছয় সহপাঠী আটক

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে খুঁটির সঙ্গে বেঁধে জন্মদিন পালন করেছে তার সহপাঠীরা। এ সময় ওই ছাত্রের শরীরে ডিম, আটা-ময়দা ও নানা ধরনের প্রসাধনী মেখে দেয় বন্ধুরা।

শনিবার দুপুরে উপজেলা অডিটরিয়ামের সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ওই ছাত্রকে উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় ছয়জনকে আটক করা হয়। তারা সবাই জর্জ একাডেমির নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা বলছে, বোয়ালমারী অডিটোরিয়ামের সামনের একটি পরিত্যাক্ত পুরানো ব্লিডিংয়ের খুঁটির সঙ্গে বেঁধে ওই শিক্ষার্থীর মাথায় ৫০টি ডিম ভেঙে জন্মদিন পালন করে তার বন্ধুরা। এসময় তারা ওই কিশোরের গায়ে আটা-ময়দাসহ বিভিন্ন প্রসাধনী মাখিয়ে উল্লাস করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ওই শিক্ষার্থীর ছয় বন্ধুকে থানায় নিয়ে যায়।

থানার উপ-পরিদর্শক মামুন ইসলাম বলেন, তাদের থানায় নিয়ে আসা হয়। পরে এ ধরনের কাজের সাথে আর জড়িত হবে না এই মর্মে মুচলেকা নিয়ে ওই ছয় শিক্ষার্থীকে অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে জর্জ একাডেমির প্রধান শিক্ষক আব্দুল আজিজ বলেন, এ ধরনের ঘটনা দুঃখজনক। একজন ছাত্র যদি স্কুলে না এসে বাইরে কোন অঘটনা ঘটায়, তাহলে আমরা কী করতে পারি। খোঁজ নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন