এশিয়া কাপের দল নিয়ে বিপাকে বিসিবি

প্রকাশিত: আগ ৬, ২০২২ / ০৯:২৩অপরাহ্ণ
এশিয়া কাপের দল নিয়ে বিপাকে বিসিবি

এশিয়া কাপের এবারের মৌসুম মাঠে গড়াবে আগামী ২৭ আগস্ট। পর্দা নামবে ১১ সেপ্টেম্বর। এশিয়া শ্রেষ্ঠত্বের জন্য এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) বেধে দেওয়া সময় অনুযায়ী টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশগুলোকে স্কোয়াড দিতে হবে আগামী ৮ আগস্টের মধ্যে। হাতে সময় মাত্র ২ দিন। অথচ এখনো দল সাজাতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিবেচনায় থাকা একাধিক ক্রিকেটার ইনজুরিতে আছে বলে স্কোয়াড তৈরিতে হিমশিম খেতে হচ্ছে, শনিবার (৬ আগস্ট) সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস। এজন্য এসিসির কাছে বাড়তি তিন দিনের সময় চেয়েছে বিসিবি।

জালাল ইউনুস বলেন, ‘আমাদের দলের সাত-আটজনের চোট সমস্যা দেখা দিয়েছে। তাই দল ঘোষণা করতে আমরা আরো তিন দিন সময় বাড়িয়ে নিয়েছি। ১১ আগস্টের মধ্যে দল ঘোষণা করা হবে।’

নুরুল হাসান সোহানের পর লিটন দাস জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে গেছেন। তাদের এশিয়া কাপে পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে। আগে থেকে চোটের সঙ্গে লড়ছেন ইয়াসির আলি রাব্বি আর মোহাম্মদ সাইফউদ্দিন। জিম্বাবুয়ে সফরে আঘাত পেয়েছেন শরিফুল ইসলাম ও মুশফিকুর রহিম। এতগুলো ক্রিকেটারের ইনজুরি ভাবাচ্ছে ক্রিকেট বোর্ডকে। দল তৈরিতে পড়তে হয়েছে বিপাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন