কলকাতায় প্রসেনজিতের সঙ্গে উচ্ছ্বসিত সিয়াম

প্রকাশিত: আগ ৪, ২০২২ / ০৭:৪৯অপরাহ্ণ
কলকাতায় প্রসেনজিতের সঙ্গে উচ্ছ্বসিত সিয়াম

সিনেমার পোস্ট প্রডাকশনের জন্য সম্প্রতি কলকাতায় গিয়েছেন বাংলাদেশি তারকা সিয়াম আহমেদ। সেখানে গিয়ে প্রসেনজিৎর সঙ্গে প্রেমবন্দি হন। ওই স্থিরচিত্রে শ্রাবন্তী ও আয়ুষী তালুকদারও ছিল।

সিয়াম বলেন, আমি খুবই এক্সাইটেড যে বুম্বা দার (প্রসেনজিৎ) সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। দারুণ কিছু মুহূর্ত কাটল একসঙ্গে। আমার পরিবারের সদস্যরাও প্রসেনজিৎকে বেশ পছন্দ করেন।

সিয়ামের ভাষ্য- বুম্বা দা আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সঙ্গে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তির সঙ্গে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।

জানা গেছে, ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। সায়ন্তন ঘোষাল ছবিটি পরিচালনা করবেন। লন্ডনে এই ছবিটির পুরো শুটিং হবে। গল্পের প্রেক্ষাপটও সেই শহরটি। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রী হলেন শ্রাবন্তী। দুজনের বয়সের ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। তাদের নিয়েই সংকট। এতে যুক্ত হবেন সিয়াম।

এদিকে সিয়ামের হাতে এখনো বেশ কয়েকটি সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে এই নায়ক অভিনীত অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। কাজ করছেন আরও কয়েকটি নতুন ছবিতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন