কপিল শর্মা চুক্তি ভঙ্গ করেছেন!

প্রকাশিত: জুলা ৩, ২০২২ / ০৩:১৮অপরাহ্ণ
কপিল শর্মা চুক্তি ভঙ্গ করেছেন!

ভারতের জনপ্রিয় কমেডিয়ান-উপস্থাপক কপিল শর্মার নামে চুক্তি ভঙ্গের অভিযোগ উঠেছে। সেই ঘটনাকে কেন্দ্র করে নিউ ইয়র্ক আদালতে মামলাও দায়ের হয়েছে।

বর্তমানে উত্তর আমেরিকা সফরে রয়েছেন কপিল। ‘দ্য কপিল শর্মা শো’-এর অন্যান্য সদস্য সুমনা চক্রবর্তী, রাজীব ঠাকুর, কিকু সারদা, চন্দন প্রভাকর এবং ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে লাইভ শো করছেন সেখানে।

২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে যে চুক্তি তার সঙ্গে হয়েছিল, তা ভঙ্গ করেন কপিল শর্মা। যতগুলো শো তার করার কথা ছিল, তা তিনি করেননি। এমনকি তার নামে অসহযোগিতারও অভিযোগ উঠেছে।

সাই ইউএসএ ইনক-এর প্রধান অমিত জেটলি সামাজিকমাধ্যমে কপিলের নামে মামলা দায়েরের তথ্য জানান। তিনি জানান, ২০১৫ সালের সেই চুক্তি ভঙ্গের অভিযোগে কমেডিয়ানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন।

অমিত জেটলি এই প্রসঙ্গে বলেছেন, তিনি (কপিল শর্মা) পারফর্ম করেননি। আদালতের দ্বারস্থ হওয়ার আগে আমরা বহুবার তার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছি। কিন্তু তার দিক থেকে কোনো উত্তর পাওয়া যায়নি।

২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে উক্ত সংস্থার সঙ্গে ৬টি শো করার কথা ছিল। কিন্তু তিনি তার মধ্যে পাঁচটি শো করেন। সম্পন্ন পারিশ্রমিক নিলেও একটি শো তিনি করেননি। এমনকি তার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোনও ধরেননি।

এদিকে বিভিন্ন সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মামলা দায়ের হওয়ার পরই কপিল শর্মা নাকি জানিয়েছেন তিনি ক্ষতিপূরণ দেবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন