প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

প্রকাশিত: জুলা ২, ২০২২ / ০৭:২৯অপরাহ্ণ
প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

আজ শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টায় শুরু হবে ম্যাচটি সরাসরি দেখা যাবে টি-স্পোর্টস চ্যানেলে। টি-টোয়েন্টি বিশ্বকাপে দুইবার চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। তবে সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ প্রায় সমান।

টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে ও বেশি একটি তফাৎ নেই দুই দলের মধ্যে। দুই দলের মধ্যকার রেটিং পয়েন্টের তফাৎ মাত্র ৭। ২৪০ রেটিং পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ এবং ২৩৩ রেটিং পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে বাংলাদেশ।

এখন পর্যন্ত দুই দল ১৩ বার মুখোমুখি হয়েছে। তার মধ্যে বাংলাদেশে জয়লাভ করেছে পাঁচটি ম্যাচে এবং ওয়েস্ট ইন্ডিজের জয় লাভ করেছে সাতটি ম্যাচে। দুই দলের মধ্যকার একটি ম্যাচে পরিত্যক্ত হয়েছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মুনিম শাহরিয়ার, লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান, মাহেদী হাসান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ : কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামার ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক এবং উইকেটকিপার), রোভম্যান পাওয়েল, ডেভন থমাস, ওডেন স্মিথ, আলজারি জোসেফ, রোমারিও শেফার্ড, আকিলসে, হেইডেন ওয়ালশ জুনিয়র।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন