রণবীর যে দৃশ্যে দীপিকার চোখে সত্যিকারের যন্ত্রণা দেখেছিলেন

প্রকাশিত: জুলা ২, ২০২২ / ০২:২১অপরাহ্ণ
রণবীর যে দৃশ্যে দীপিকার চোখে সত্যিকারের যন্ত্রণা দেখেছিলেন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রশংসা করে সবাইকে চমকে দিলেন রণবীর কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার জীবনসঙ্গী প্রাক্তন প্রেমিকার অভিনয়ের প্রশংসা করে বলেছেন, দিন দিন আরও ধারালো হচ্ছে দীপিকার অভিনয়।

তার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতাও দারুণ বলে জানিয়েছেন রণবীর। ২২ জুলাই মুক্তি পেতে চলেছে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। ছবিতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর, সঞ্জয় দত্ত, আশুতোষ রানা।

‘তামাশা’ ছবির বিখ্যাত গান ‘আগর তুম সাথ হো’-এর দৃশ্যের কথা স্মরণ করেন অভিনেতা। যেখানে দীপিকার সঙ্গে এক টেবিলে মাথা নীচু করে থাকতে দেখা গিয়েছে তাকে। অভিনেতার কথায়, দীপিকার দুর্দান্ত অভিনয়ের কারণে দৃশ্যটা জীবন্ত হয়ে উঠেছিল।

সেই গানের দৃশ্যের কথা স্মরণ করে রণবীর আরও বলেন, ‘আমি মনে করি দীপিকা যেভাবে অভিনয় করেছিল, টেবিলে তার অভিনয় প্রাণবন্ত ছিল, বাস্তব মনে হচ্ছিল।

তিনি সত্যিই যন্ত্রণা অনুভব করেছিলেন এবং সেই কারণে গানটি আরও হিট হয়। সত্যিই প্রতিক্রিয়াশীল দৃশ্য ছিল। আমি যেটা করেছিলাম, যেন সেটারই প্রতিক্রিয়া ছিল। ও যেটা করেছিল, আমিও যেন প্রতিক্রিয়া দিচ্ছিলাম।’

দীপিকার সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, ‘আমরা সমসাময়িক সময়ে সিনেমায় কাজ শুরু করেছি। তাই ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। এখন অভিনেত্রী হিসেবে ও অনেক পরিণত হয়েছে। আমরা দ্বিতীয় ছবি ‘বাচনা এ হাসিনো’ একসঙ্গে করেছি।

আবার ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-তে কাজ করেছি। ওকে অনেক কাছ থেকে দেখেছি, বার বারই অবাক করেছে ও আমায়। ‘তামাশা’ পর্যন্ত যেতে গিয়ে ও অনেকটা অভিজ্ঞ হয়ে উঠেছিল। ওর প্রতিটা শটের অভিনয় আমাকে অবাক করেছিল।’

২০০৮ থেকে ২০০৯ সালের মধ্যে ‘বাচনা অ্যায় হাসিনো’র সেটে প্রথম পরিচয় হয় রণবীর-দীপিকার। এরপর একে অপরকে ডেট করতে শুরু করেন তারা। ২০১০ সালে রণবীরের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন দীপিকা।

২০১৮ সালে অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে সংসার শুরু করেন দীপিকা। ২০২২ সালে এপ্রিলে আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রণবীর।

সূত্র: পিঙ্ক ভিলা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন