হোটেল নিয়ে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল, প্রেমিকের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: জুন ২৭, ২০২২ / ০২:১৫অপরাহ্ণ
হোটেল নিয়ে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল, প্রেমিকের বিরুদ্ধে মামলা

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ১৫ বছর কিশোরীর সাথে একই এলাকার যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বেড়ানোর কথা বলে হোটেল নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ ও অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন প্রেমিক।

পূনরায় শারীরিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবে প্রেমিকা প্রত্যাখান করলে ধারণকৃত ভিডিও ম্যাসেঞ্জার-ওয়াটসঅ্যাপসহ বিভিন্ন মাধ্যমে বিভিন্ন জনের কাছে পাঠায় প্রেমিক।

এ ঘটনায় ভূক্তভোগী ওই কিশোরীর মা বাদি হয়ে পূর্বধলা থানায় ধর্ষণ ও পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

সোমবার (২৭ জুন) দুপুরের দিকে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে জবানবন্দির জন্য আদালতে প্রেরণের কথা জানায় পুলিশ।

অভিযুক্ত প্রেমিক সুজন (১৯) উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দেবকান্দা গ্রামের দুলাল মিয়ার ছেলে। তিনি পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক। ভূক্তভোগী কিশোরী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, ভিডিও ভাইরাল হওয়ার পর ভূক্তভোগী বিষয়টি তার মাকে জানায়। গত রবিবার (২৬ জুন) রাতে কিশোরীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

ধলামূলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান রেজোয়ানুর রহমান রনি জানান, ভূক্তভোগীর অভিভাবক বিষয়টি জানালে ছেলে পক্ষের অভিভাবককে সুজনকে নিয়ে আসতে বলি। ছেলের বাবা এসে দেখা করে জানায়, তার ছেলে কোথায় গেছে তা জানেন না। জানতে পারি কৌশলে ছেলেকে পালাতে সহায়তা করেছে। পরে ভূক্তভোগীর পরিবার থানায় মামলা দায়ের করেছে।

পূর্বধলা থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভিকটিমের ডাক্তারি সম্পন্ন শেষে জবানবন্দির জন্য কিশোরীকে আদালতে প্রেরণ করা হবে। আসামিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন