শুটিং হোক কিংবা বাড়ি যাওয়া, স্বস্তি মিলবে পদ্মা সেতুতে

প্রকাশিত: জুন ২৩, ২০২২ / ১২:২২অপরাহ্ণ
শুটিং হোক কিংবা বাড়ি যাওয়া, স্বস্তি মিলবে পদ্মা সেতুতে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। মাঝে কিছুটা বিরতিতে থাকলেও বর্তমানে অভিনয়ে ব্যস্ত তিনি। গেল কয়েক বছরে নিয়মিতভাবে বিভিন্ন ধারাবাহিক নাটকে দর্শক তাকে দেখেছেন। বরাবরই তার অভিনয় প্রশংসিত হয়েছে। বড় পর্দাতেও তার উপস্থিতি দেখা গেছে। ‘চাকরের প্রেম’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক তার।

পরবর্তীতে ‘দুই পৃথিবী’ এবং ‘চোখের দেখা’ ছবিতে দেখা যায় তাকে। এরপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেলেও সম্মতি দেননি অহনা। ঘুরেফিরে আবার ছোট পর্দায় নিয়মিত হয়েছেন তিনি।

বুধবার (২২ জুন) তার অভিনীত ‘পালাবি কোথায়’ নাটকটি প্রচারিত হবে ‘আরটিভি ড্রামা’ ইউটিউব চ্যানেলে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটির পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন।

এদিকে অভিনেত্রী অহনার গ্রামের বাড়ি পটুয়াখালী। ফলে বিভিন্ন সময় পদ্মা পাড়ি দেওয়ার বিড়ম্বনা তাকে সইতে হয়েছে। সেতু হওয়ার ফলে এখন খুব সহজেই বাড়ি যেতে পারবেন তিনি। ফলে গর্বের পাশাপাশি সেতু নিয়ে উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

সম্প্রতি শুটিং শেষে ঢাকায় ফিরে এমনটাই জানান। তিনি বলেন, ‘এই কিছুদিন আগেই একটি নাটকের শুটিং শেষে বরিশাল থেকে ঢাকায় লঞ্চে এসেছি। আমার কাছে বরাবরই সময় থাকলে লঞ্চে যাওয়াটা অনেক মজার। কিন্তু সময়ের কথা যদি চিন্তা করি তাহলে সড়ক পথে যেতে হয়।’

তিনি আরও বলেন, ‘তবে এই পথে বাড়ি যেতে এখন যত বিড়ম্বনা আছে, সেটি আর থাকছে না। কারণ, পদ্মা সেতু চালু হলে খুব সহজেই আমরা বাড়ি যেতে পারব।

এমনকি কোনো ধরনের শুটিংয়েও যদি যেতে হয়, তাহলে এখন আরও সহজ হলো। এখন ভাবতেই ভালো লাগছে যে বাড়ি যাই আর শুটিংয়ে, দুটোই সহজ হয়ে যাচ্ছে পদ্মা সেতু চালু হওয়ার পর।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন