অভিষেকের ওপর ভীষণ চটেছেন ঐশ্বরিয়া

স্বামী অভিষেক বচ্চনের ওপর ভীষণ চটেছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি অভিষেক তার স্ত্রীর সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের সঙ্গে কুশলাদি বিনিময়ের কারণেই এমন ঘটনার জন্ম হয়েছে।

কয়েক দিন আগে পি ভি সিন্দুর সম্মান প্রদান অনুষ্ঠানে বাবা সুরেশ ওবেরয় এবং স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গে সামনাসামনি দেখা হলে তাদের সঙ্গে কথা বলেন অভিষেক বচ্চন। এমনকি সুরেশ ওবেরয়ের সঙ্গেও কুশল বিনিময় করেন অমিতাভ বচ্চন। ওই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসার পরই নাকি চটে গিয়েছেন ঐশ্বরিয়া। সাবেক প্রেমিক বিবেক ওবেরয়ের সঙ্গে স্বামী অভিষেকের ওই ছবি দেখে অ্যাশ একেবারেই খুশি নন বলে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমের দাবি।

তবে বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চনের কুশল বিনিময় নিয়ে সংবাদমাধ্যমে যতই হইচই শুরু হোক না কেন, এ বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেনি ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবার। উল্লেখ্য, বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বরিয়া। ওই সময় প্রকাশ্যে বিবেককে হত্যার হুমকিও দেওয়া হয় বলে সালমানের বিরুদ্ধে সে সময় অভিযোগ করেন ঐশ্বরিয়া। যদিও পরে বিবেকের সঙ্গে সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি।

বিবেকের সঙ্গে বিচ্ছেদের পরই অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সাবেক বিশ্বসুন্দরী।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত