কাচের পোশাকে আহত উরফি

প্রকাশিত: মে ২৫, ২০২২ / ১২:২১পূর্বাহ্ণ
কাচের পোশাকে আহত উরফি

নিজের অদ্ভূতুরে জামা-কাপড়ের জন্য প্রায়ই আলোচনা-সমালোচনায় থাকেন বলিউড সেলিব্রিটি উরফি জাভেদ। কখনো পরছেন প্লাস্টিকের পোশাক তো কখনো কাচের পোশাক! আর এসব পোশাক পরে বিতর্ক তৈরি করে তিনি বাড়িয়ে ফেলছেন তার ভক্তের সংখ্যা। হু হু করে বেড়ে যাচ্ছে তার ইনস্টাগ্রামের ফলোয়ার। তিন মিলিয়ান ফলোয়ার হওয়ায় পার্টি করলেন উরফি আর তাতেই তিনি পরে এলেন কাচের পোশাক।

কিন্তু রেকর্ড গড়তে গিয়ে আহত হলেন উরফি। গ্লাস ভেঙে শরীরের কয়েকটি অংশ কেটেও যায় তার। কাঁধের কাছের কাটা ছেড়া সবাইকে দেখিয়ে বেরালেন তিনি। মুখে ভারী মেকআপ নিয়ে ফটোগ্রাফারদের গিয়ে দেখালেন সেই কাটা দাগ! যখন জিজ্ঞাসা করা হয়, কেন এমন করলেন তিনি, উৎসাহের সঙ্গে উরফি জবাব দিলেন, খতরো কি খিলাড়ি! অর্থাৎ তিনি ঝুঁকি নিতে ভালোবাসেন।

কাচের টুকরা দিয়ে বানানো এই পোশাকটির ওজন ২০ কেজি! তবে সেই ভার নিয়েও সেজেগুজে ঘুরে বেড়াচ্ছিলেন হিন্দি টেলি ইন্ডাস্ট্রির এই নতুন সেনসেশন। একটি সাদা পোশাকের ওপর কাচের পোশাকটি পরেছিলেন উরফি।

বিগ বস ওটিটি থেকে নিজের পরিচিতি বাড়িয়েছেন এই নায়িকা। যদিও সেভাবে অভিনয় জগতে তাকে দেখতে পাওয়া যায়নি। কয়েকটি টিভি সিরিয়ালে দেখা গিয়েছিল তাকে। তারপর তিনি বিগ বসের ঘরে আসেন। বিগ বসের ঘরেও বেশি দিন টিকতে পারেননি উরফি। তারপর থেকে তাকে আর কোনো শোতেও দেখতে পাওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন