স্ত’ন বড় করতে সার্জারি, বলিউডের এমন ৮ নায়িকাকে চিনে নিন

প্রকাশিত: মে ২৫, ২০২২ / ১২:০৯পূর্বাহ্ণ
স্ত’ন বড় করতে সার্জারি, বলিউডের এমন ৮ নায়িকাকে চিনে নিন

খোলামেলা পোশাকে উঁকিঝুঁকি দেবে উপচে পড়া যৌবন। যে করেই হোক বাড়াতে হবে শরীরী আবেদন। চোখ টানবেই। তার জন্য চাই প্লাস্টিক সার্জারি। হলিউডকে দেখে এই পথে হেঁটেছেন বলিউডের অনেক নায়িকা। অস্ত্রোপচারের ঝুঁকি, প্রাণের আশঙ্কা এক্ষেত্রে থোড়াই কেয়ার!

নারীদের দৈহিক সৌন্দর্যের অন্যতম জায়গা স্ত’ন। সেই স্ত’নের সৌন্দর্য বাড়াতেই হবে, তাতেই আত্মবিশ্বাসের চাবিকাঠি। এমনটাই মনে করেন বলিউডের বহু নায়িকা। প্লাস্টিক সার্জারি অনেকে তাদের স্ত’নের আকার বড়ও করেছেন। চলুন চিনে নিই তেমনই ৮ নায়িকাকে।

রাখি সাওয়ান্ত: ‘বিতর্কের রানি’ হিসেবে পরিচিত বলিউডের এই অভিনেত্রী নাকি মাত্র ১৫ বছর বয়সে বক্ষ প্রতিস্থাপন করে স্ত’নের আকার বাড়িয়েছিলেন। তার ধারণা হয়েছিল, এতেই তিনি ‘কোল্ড’ থেকে নিমেষে ‘হট গার্ল’ হয়ে উঠবেন।

বিপাশা বসু: স্ত’নের এই অস্ত্রোপচার করিয়েছিলেন বলিউড-কাঁপানো বঙ্গতনয়া বিপাশা বসুও। এমনিতেই তিনি সুন্দরী, তবু আরও অনেকটা বাড়িয়ে নিতে চেয়েছিলেন যৌন আবেদন। সে জন্য করান বক্ষ প্রতিস্থাপন।

শিল্পা শেঠি: বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা তিনি। বরাবরই ছিপছিপে চেহারা এবং ফিটনেসে জোর দেন শিল্পা। নিজে যোগাসন বিশেষজ্ঞ হওয়া সত্ত্বেও স্ত’নে প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছিলেন অভিনেত্রী।

কঙ্গনা রানাওয়াত: বাদ যাননি বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াতও। প্লাস্টিক সার্জারিতে স্ত’নের আকার বাড়িয়ে আরও আকর্ষণীয় হয়ে উঠতে চেষ্টায় কার্পণ্য করেননি ‘কুইন’ খ্যাত এই নায়িকা।

আয়েশা টাকিয়া: স্ত’নের গড়ন এবং আকার নিয়েও রয়েছে পছন্দের হেরফের। তাই চোখে পড়ার মতো বড় মাপের স্ত’ন প্রতিস্থাপন করেছিলেন আয়েশা টাকিয়া। তবে অসহ্য কোমরের ব্যথায় আবার অস্ত্রোপচারের মাধ্যমে নিজের স্বাভাবিক স্ত’ন ফিরিয়ে আনতে বাধ্য হন অভিনেত্রী।

মল্লিকা শেরওয়াত: মার্ডার’-ছবির এই নায়িকা যৌনতার প্রতীক হয়ে উঠেছিলেন বক্ষ প্রতিস্থাপনের পরেই। শুরুর দিকে কিছু ছবিতে নজর কাড়লেও অভিনয়ের ক্ষেত্রে অনেকটাই পিছিয়ে পড়েন পরবর্তী কালে।

পুনম পাণ্ডে: মহা বিতর্কিত এই মডেল ও অভিনেত্রী কঙ্গনা, শিল্পাদের দলেই একজন। স্ত’নে সিলিকন প্রতিস্থাপনের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও তার পুরনো আর নতুন ছবি পাশাপাশি রাখলেই তফাৎটা বোঝা যাবে যে, তিনিও বক্ষ প্রতিস্থাপন করিয়েছেন।

জাহ্নবী কাপুর: নতুনদের মধ্যে কানাঘুষা রয়েছে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুরকে নিয়ে। তিনি নাকি কিম কার্দাশিয়ান হয়ে উঠতে চান। ‘নকলনবিশি’ বলে তাকে কটাক্ষ করেছিলেন যারা, তাদের একাংশের দাবি, বক্ষ প্রতিস্থাপন করিয়েছেন জাহ্নবী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন