পুলিশের গাড়ির ধাক্কা লাগল গাছের সঙ্গে, নিহত এসআই ও আহত ৮

প্রকাশিত: মে ২১, ২০২২ / ১২:৩৭অপরাহ্ণ
পুলিশের গাড়ির ধাক্কা লাগল গাছের সঙ্গে, নিহত এসআই ও আহত ৮

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মহাসহস্র নামক এলাকায় পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) সমিরন চন্দ্র দাস নিহত হয়েছেন।

এতে দুই আসামিসহ আহত হয়েছেন ছয় পুলিশ সদস্য। আজ শনিবার (২১ মে) ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য সমিরন চন্দ্র দাশ রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজনগর থানার এসআই সমিরন চন্দ্র দাস, এস শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া, কনস্টেবল আজিজ হোসেন উত্তরভাগ এলাকায় নিয়মিত দায়িত্ব শেষে পুলিশের পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন।

পথে তাঁদের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পরে।

এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে পুলিশ সদস্যদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ বিশিষ্ট সদর হাসপাতালে পাঠান। পরে দায়িত্বরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাশকে মৃত ঘোষণা করেন।

একই সঙ্গে এসআই শওকত মাসুদ ভূইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী স্থানীয় মহাসহস্র গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন জানান, ‘পুলিশের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিকট আওয়াজ হলে আমরা ঘটনাস্থলে আসি।

এসে দেখতে পাই আহত অবস্থায় ৬ পুলিশ সদস্যসহ আরও তিনজন। সঙ্গে সঙ্গে আমরা ফায়ার সার্ভিসে ফোন করি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা আসলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। ’

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, ‘পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে ফেরার পথে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে।

এতে পুলিশের এসআই সমিরন নিহত হয়েছেন। তিনজনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা কীভাবে ঘটেছে বিস্তারিত তদন্তের পর জানানো যাবে। ’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন