নওগাঁয় নারী ছিনতাইকারী আটক

প্রকাশিত: মে ১৮, ২০২২ / ০৩:১৩অপরাহ্ণ
নওগাঁয় নারী ছিনতাইকারী আটক

নওগাঁর সাপাহারে ছিনতাইয়ের অভিযোগে নাসিমা নামে এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। বিষয়টি নিশ্চিত করেছেন সাপাহার থানার তদন্ত (ওসি) আল মাহমুদ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে পোনে ৪টায় উপজেলার জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। আটক নাসিমা (৩০) পত্নীতলা উপজেলার নজিপুর সদরের বাসিন্দা। তারা বাবার নাম বুলু।

স্থানীয়রা জানান, উপজেলার জিরো পয়েন্ট এলাকায় একটি নারী ছিনতাইকারী চক্র সক্রিয়। তারা প্রায়ই মানুষের টাকা-মোবাইল ইত্যাদি ছিনতাই করে। এর আগেও দু’বার ছিনতাইকারী চক্রের নারীদের ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ছিনতাইয়ের শিকার গৃহিণী আনজুয়ারা জানান, আজ দুপুরে ইসলামী ব্যাংকের সাপাহার শাখা থেকে তিনি ৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি যাচ্ছিলেন।

জিরো পয়েন্ট এলাকায় পৌঁছার পর ওই ছিনতাইকারী নারী (নাসিমা) তাকে লক্ষ্যভ্রষ্ট করে, একপর্যায়ে তার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে উপস্থিত জনতা ওই নারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে ওসি আল মাহমুদ জানান, ছিনতাইকারী নারীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। তার কাছ থেকে ৩ লাখ ৩৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন