পল্লবী ফ্ল্যাটে না থাকলে অন্য মেয়েকে আনতেন প্রেমিক, দাবি বাবার

প্রকাশিত: মে ১৬, ২০২২ / ০২:২৩অপরাহ্ণ
পল্লবী ফ্ল্যাটে না থাকলে অন্য মেয়েকে আনতেন প্রেমিক, দাবি বাবার

কলকাতার অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর পর তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে আটক করেছে পুলিশ। তারা নিজেদের ‘বিবাহিত’ পরিচয় দিয়ে গড়ফার গাঙ্গুলি বাগানের একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন।

অভিনেত্রী শুটিংয়ে গেলে ওই ফ্ল্যাটে অন্য মেয়েকে আনতেন তার প্রেমিক। এমনকি কয়েক মাস আগে গোপনে বিয়েও করেছেন সাগ্নিক- এমনটাই দাবি করেছেন পল্লবীর বাবা।

তিনি জানিয়েছেন, সাগ্নিক সত্যিই বিবাহিত। সেটি লুকিয়েই পল্লবীর সঙ্গে থাকা শুরু করেন। পল্লবী শুটিংয়ে গেলে ওই মেয়ে বাড়িতেও আসত। ঘটনাটি জানাজানি হওয়ার পর সাগ্নিক দাবি করেছিল, সে ডিভোর্সের জন্য আবেদন করেছে। খুব শিগগিরই সেটা হয়ে যাবে।

পল্লবীকে মারধরের অভিযোগ এনে তার বাবার দাবি, সাগ্নিক আমার মেয়েকে মারধর করত। পল্লবীর অনেক বন্ধুই সে রকম চিহ্ন দেখে ব্যাপারটা আমাকে জানিয়েছে। আমরাও মেয়ের শরীরে দাগ দেখেছি।

এদিকে সাগ্নিকের পরিবারের দাবি, ছেলের সঙ্গে পল্লবীর লিভ-ইনে মত ছিল না তাদের। তারা চাইতেন, ওরা (সাগ্নিক-পল্লবী) বিয়ে করে একসঙ্গে থাকুক। তবে তাদের লিভ-ইনে থাকায় মদত ছিল মেয়ের পরিবারের। ওরাই (পল্লবীর পরিবার) এই ফ্ল্যাট দেখে দিয়েছিলেন। মেয়ের কাছে এসে থাকতেনও।

প্রসঙ্গত, পল্লবী-সাগ্নিক যে ফ্ল্যাটে থাকতেন, রোববার (১৫ মে) সকালে সেখান থেকেই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পল্লবীর আকস্মিক মৃত্যুর খবরে শোকাহত তার সহকর্মীরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন