নায়িকা মাহি নাম পরিবর্তন করলেন

প্রকাশিত: মে ১৬, ২০২২ / ১১:১৮পূর্বাহ্ণ
নায়িকা মাহি নাম পরিবর্তন করলেন

চিত্রনায়িকা মাহিয়া মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে নাম বদলানো যেন একটি স্বাভাবিক ঘটনা। এমনকি ভক্তরা জানতেই পারে না যে নায়িকার আসল নাম কী ছিল।

বাংলা চলচ্চিত্রের শুরু থেকেই তারকাদের নাম পাল্টানোর প্রবণতা দেখা যায়। সেই ধারাবাহিকতায় শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে যান মাহিয়া মাহি।

সোশ্যাল মিডিয়াতে বেশ সরব তিনি। বিভিন্ন সময় নানান মুহূর্তের ছবি পোস্ট করেন নায়িকা। তবে সম্প্রতি সময়ে প্রায়ই লাইভে আসতে দেখা যাচ্ছে তাকে।

মূলত রেস্টুরেন্ট ব্যবসায় নামার পর সেটির প্রচারে লাইভ করেন মাহি। পাশাপাশি রাত-বিরাতে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার মুহূর্তও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি।

শুরুতে তার ব্যক্তিগত ফেসবুক আইডির নাম ছিল ‘মাহিয়া শারমিন আক্তার নিপা’। এরপর তিনি ‘মাহিয়া মাহি’ নামেই আইডিটি ব্যবহার করছিলেন।

কিন্তু গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিয়ের পর ফেসবুকে নিজের নাম বদলে ‘মাহিয়া সরকার মাহি’ দেন তিনি।

অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ পদবী যোগ করেন মাহি। সেই নামটিও পরিবর্তন করা হয়েছে। তবে পুরোপুরি নয়, আংশিক। ফেসবুকে নায়িকার নতুন নাম ‘মাহিয়া মাহি সরকার’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন