বায়ু ত্যাগে দল থেকেই বাদ ফুটবলার মার্সেলো!

প্রকাশিত: মে ১২, ২০২২ / ০৮:১৬অপরাহ্ণ
বায়ু ত্যাগে দল থেকেই বাদ ফুটবলার মার্সেলো!

ফর্ম হারিয়ে ফেলা কিংবা শৃঙ্খলাজনিত কারণসহ নানান কারণে খেলোয়াড়রা দল থেকে বাদ পড়ে থাকেন। তবে ব্রাজিলিয়ান ফুটবল ডিফেন্ডার মার্সেলো আন্তোনিও গেদেস ফিলহো যে কারণে বাদ পড়লেন তা নিয়ে চোখ কপালে উঠেছে ভক্তদের।

ক্রীড়া ওয়েবসাইট ইএসপিএনের খবরে বলা হয়েছে, ড্রেসিংরুমে ক্রমাগত বায়ুত্যাগ ও কোচ-কর্মকর্তাদের সামনে হাসতে থাকায় ফ্রান্সের অন্যতম সফল ক্লাব অলিম্পিক লিওঁ থেকে বাদ পড়েছেন মার্সেলো! ৩৪ বছর বয়সী এই ডিফেন্ডারকে সরিয়ে দিয়েছেন কোচ পিটার বোস।

ইএসপিএন জানায়, ড্রেসিংরুমে অনবরত বায়ুত্যাগ করতেন মার্সেলো। জোরে শব্দ আর দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন সবাই। এ নিয়ে কিছু বললে কোচ-কর্মকর্তাদের সামনেই খিলখিলিয়ে হাসতেন তিনি। যে কারণে অঁজের বিপক্ষে ম্যাচের পর বাদ দেওয়া হয় তাঁকে!

এছাড়াও দলের গুরুত্বপূর্ণ আলোচনায় তিনি অট্টহাসিতে ফেটে পড়তেন, যার ফলে টিম স্পিরিট নষ্ট হত বলে অভিযোগ। গত বছরের আগস্টে ঠিক এমন কাণ্ড ঘটান মার্সেলো। সেসময় ম্যাচ হারের পর দলকে উজ্জীবিত করতে ড্রেসিং রুমে কথা বলছিলেন লিওঁর অধিনায়ক লিও দুবো। তাদের সামনেই হঠাৎ প্রচণ্ড হাসি আসে মার্সেলোর।

নিজেকে আর ধরে রাখতে পারেননি। তার অট্টহাসিতে অদ্ভুদ পরিস্থিতি সৃষ্টি হয় ড্রেসিং রুমে। এ ধরনের বিচিত্র আচরণের কারণে মার্সেলোর সঙ্গে চুক্তি বাতিল করে লিওঁ। পরে আরেক ফরাসি ক্লাব বোর্দোয় যোগ দেন তিনি। আগামী মৌসুম থেকে নতুন দলের হয়ে খেলবেন ব্রাজিলিয়ান এ ডিফেন্ডার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন