বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বুড়িচংয়ের প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনরা

প্রকাশিত: মে ৯, ২০২২ / ১১:৪১অপরাহ্ণ
বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বুড়িচংয়ের প্রবাসীর লাশের অপেক্ষায় স্বজনরা

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর গ্রামের বাহরাইন প্রবাসী নাজমুল হাসান (৩৮)নামের এক যুবকের মোটর সাইকেল ও পিকআপের মুখোমুখি সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৬ মে শুক্রবার বাহরাইনের স্থানীয় সময় রাত সাড়ে ৩ টায় হারবাল টাওয়ারের এলাকায় কিংফয়সাল হাইওয়ে রোড় মানামায়। তিনি হার্ডিস কোম্পানি (কে এফ সি)ডেলিভারি ম্যান হিসেবে কর্মরত ছিলেন। নিহত নাজমুল হাসান এর লাশের অপেক্ষায় তার স্বজনরা, বাড়িতে তার বৃদ্ধ মা, দুই সন্তান স্ত্রীর মাঝে বইছে শোকের মাতম।

নিহতের বড় মামা ইঞ্জিনিয়ার মোঃ আদম আলী জানান জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর পীরযাত্রাপুর পশ্চিম পাড়ার মৃত্যু আবু সাঈয়েদের ছোট ছেলে মোঃ নাজমুল হাসান (৩৮) জীবিকার তাগিদে বিগত ১৫ বছর পূর্বে তার মেঝ মামা অলি উল্লাহ (আব্দুল্লাহ) কাছে বাহরাইন চাকুরী নিয়ে চলে যান। বাহরাইন গিয়ে নাজমুল হাসান তার মামা অলি উল্লাহ এর সঙ্গে একই রুমে থাকতেন।

এর মাঝে দেশে এসে বিয়ে সাধী করেন এবং দুই পুত্র সন্তানের পিতা হন। নাজমুল হাসান এর পিতা আবু সাঈদ পুলিশ চাকুরী করতেন ছোট দুই সন্তান রেখে তিনি মৃত্যু বরন করেন। নাজমুল হাসান এর বড় ভাই কামরুল হাসান পুলিশ বাহিনীতে সাব ইন্সপেক্টর হিসেবে কর্মরত আছেন। বৃদ্ধ মা দুই ভাই এর সংসার নিয়ে তাদের পরিবার সুখে কাটছিল।

গত শুক্রবার ৬ মে বাহরাইনের স্থানীয় সময় রাত সাড়ে ৩টায় তার কোম্পানি থেকে খাবারের অর্ডারের নিয়ে কাস্টমারের সরবরাহ করতে যাওয়ার পথে তার মোটর সাইকেলকে বেপরোয়ারা গতির একটি পিক-আপ মুখোমুখি এসে চাপা দিয়ে পালিয়ে যায়। বাহরাইন হারবাল টাওয়ারের এলাকায় কিংফয়সাল হাইওয়ে রোড় মানামায় দুর্ঘটনার ঘটনা ঘটে। খাদ্য সরবরাহ করে দীর্ঘ সময় পর্যন্ত না ফেরায় তার মামা অলি উল্লাহ ফোনে না পেয়ে খোজতে বের হন। রাস্তায় এসে দেখেন দুর্ঘটনার স্থানে মৃত্যু অবস্থায় পড়ে আছেন।

পরে স্থানীয় পুলিশ লাশ উদ্ধার করে এবং অভিযান চালিয়ে ঘাতক পিক আপের চালক গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। দুর্ঘটনায় খবরটি বাহরাইনের বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। নাজমুল হাসান এর মৃত্যুর খবর তার মেঝ মামা বাড়িতে ফোনে জানালে এলাকার সর্বস্তরের লোকজন এর মাঝে শোকের ছায়া নেমে আসে। নাজমুলের দুই পুত্র সন্তান রয়েছে। সন্তান বৃদ্ধ মা স্ত্রীর আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে আছে। নিহতের স্বজনরা এখন তার লাশের অপেক্ষায় আছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন