ম্যাচ হেরে যা বললেন সাকিব

সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে দারুণ খেলেছেন তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন। তাঁকে সঙ্গ দিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। তাতে কোনোমতে জিম্বাবুয়ের বিপক্ষে জয় নিয়ে ফিরতে পেরেছে বাংলাদেশ। কিন্তু এবারের প্রতিপক্ষ ছিল আফগানিস্তান। অতিথিদের দুর্দান্ত বোলিং, সে সঙ্গে বিশাল লক্ষ্য—তাই লাল-সবুজের দল পারেনি লক্ষ্য টপকাতে। হারে হতাশ বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান মনে করেন, দু-একজনের পারফরম্যান্সে এমন ম্যাচ জেতা অসম্ভব নয়।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মলনে সাকিব আল হাসান বলেন, ‘প্রতি ম্যাচে দু-একজন ভালো করছে। আমাদের বেশিভাগ খেলোয়াড়ই পারফর্ম করতে পারছে না। কিন্তু দু-একজনের পারফরম্যান্সে ভালো করা যায় না। একটা টিম হয়ে খেলতে না পারলে সাফল্য পাওয়া সম্ভব নয়।’

তবে আফগানিস্তানকে শক্ত প্রতিপক্ষ মানছেন বাংলাদেশ অধিনায়ক, ‘টি-টোয়েন্টিতে অবশ্যই আফগানিস্তান বড় দল। তাঁরা র‍্যাঙ্কিংয়ে সাতে, আমরা দশে। তাদের নিচে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা। যাদের কাছে আমরা প্রায় হেরে থাকি। তবে এদিন আমরা নিজ হাতে ওদের ম্যাচটা দিয়ে এসেছি। আমাদের সাফল্য পাওয়ার সুযোগ ছিল, যা আমরা পারিনি।’ ম্যাচে আফগানিস্তান প্রথমে ব্যাট করে ১৬৪ রান করে। জবাবে ১৩৯ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত