সাংবাদিকদের কাছে মেহজাবীনের আবদার

প্রকাশিত: জানু ২৭, ২০২২ / ০৯:০৬অপরাহ্ণ
সাংবাদিকদের কাছে মেহজাবীনের আবদার

তারকা হলে যেমন খ্যাতি আসে, সেই খ্যাতির সঙ্গে আবার সমান তালে আগমন ঘটে বিড়ম্বনার। কিন্তু বিড়ম্বনা যদি হয় নাম নিয়ে, তাও আবার দেশের টিভি নাটকের শীর্ষ জনপ্রিয় অভিনেত্রীর, তাহলে বিষয়টা তারকার জন্য অস্বস্তিকর বটে!

বলছি অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর কথা। গত কয়েকবছর ধরে টিভি নাটকের সম্রাজ্ঞী তিনি। একের পর এক দর্শকপ্রিয় নাটকে অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। দেশজুড়ে তার ভক্তসংখ্যা অগণন।

এত এত প্রাপ্তির ভিড়েও মেহজাবীনের একটি আক্ষেপ রয়েছে। তার নামের বানান ভুল লেখেন অনেকেই। বিশেষ করে গণমাধ্যমে তার নামের ভুল বানান অহরহ দেখা যায়। যা নিয়ে একাধিকবার সতর্ক করেছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) আবারও বিষয়টি নিয়ে স্ট্যাটাস দিয়েছেন মেহজাবীন। সাংবাদিকদের কাছে আবদার করে বলেছেন, যেন তার নামের সঠিক বানান লেখা হয়।

মেহু ফেসবুকে লেখেন, ‘সকল সাংবাদিক ভাই-বোনের দৃষ্টি আকর্ষণ করছি। আপনাদের ভালোবাসা এবং সহযোগিতা আমি সব সময় পেয়েছি। আরেকটি আবদার করতে চাই। আমাকে নিয়ে যখন আপনারা গুছিয়ে সুন্দর করে রিপোর্ট লেখেন, আমার খুব ভালো লাগে। তবে শুধু অল্প কিছু সংবাদ মাধ্যমেই আমার নামের সঠিক বানান দেখতে পাই। যারা এখনো জানেন না, তারা একটু আমার নামের সঠিক বানানটা জেনে নিন।’

এরপর নিজের নামের বাংলা ও ইংরেজি দুটো বানানই তুলে ধরেন মেহজাবীন। তার নামের বানান বাংলায়: মেহজাবীন চৌধুরী; ইংরেজিতে: Mehazabien Chowdhury

প্রসঙ্গত, ২০০৯ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবীন চৌধুরী। এরপর থেকেই টানা কাজ করছেন। তবে ২০১৭ সালের পর থেকে তিনি প্রথম সারির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন