শাহরুখ-প্রিয়াঙ্কার গোপন বিয়ের খবর ফাঁস হলো!

প্রকাশিত: জানু ২৭, ২০২২ / ০২:১০অপরাহ্ণ
শাহরুখ-প্রিয়াঙ্কার গোপন বিয়ের খবর ফাঁস হলো!

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা-বাবা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা নিজেই জানিয়েছেন সন্তানের খবর। তাদের বিয়ে ভাঙার জল্পনায় আপাতত ইতি হলো। প্রিয়াঙ্কার সঙ্গে অনেকের সম্পর্কের গুঞ্জন ছিল। কিন্তু সবচেয়ে বেশি যাকে নিয়ে আলোচনা শোনা যায় তার নাম বলিউড কিং শাহরুখ খান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডে তার ক্যারিয়ারের শুরুতেই নাকি শাহরুখের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। শোনা যায়, শাহরুখের সঙ্গে কাজ করার আগে থেকেই নাকি তার প্রতি টান ছিল প্রিয়াঙ্কার।

যদিও প্রকাশ্যে এ নিয়ে কোনো কথা বলেননি এই অভিনেত্রী। প্রিয়াঙ্কার সঙ্গে ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। একমাত্র প্রিয়াঙ্কার কাছে তিনি শুধুই ‘কো-স্টার’ ছিলেন!

আনন্দবাজারের প্রতিবেদনে আরও বলা হয়েছে, ২০০৬ সালে প্রিয়াঙ্কার সঙ্গে প্রথম বড়পর্দায় জুটি বাঁধেন শাহরুখ। সেটি ছিল ফারহান আখতারের ‘ডন’ সিনেমা। যদিও বলিউডের নানা পার্টিতেই তাদের আগে থেকেই পরিচয় ছিল।

তবে ফারহানের ‘ডন’-এর পর তার সিক্যুয়েলের সেটেই নাকি শাহরুখ এবং প্রিয়াঙ্কার কাছাকাছি এসেছিলেন। সেটি ছিল ২০১১ সাল। ‘ডন-২’ ফিল্মের খাতিরে দুজনকে বিভিন্ন ফটোশুটে একসঙ্গে সময় কাটিয়েছেন। তবে শুটিংয়ের বাইরেও নাকি তাদের একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে। সেসব ছবিও ধরা পড়েছে বলিউডের ক্যামেরায়।

‘ডন টু’-এর পর প্রিয়াঙ্কার প্রতি শাহরুখের আচরণ নাকি পুরোপুরি বদলে গিয়েছিল। ইন্ডাস্ট্রির বহু পরিচালক-প্রযোজকের প্রিয়াঙ্কাকে তাদের ফিল্মে নেয়ার জন্য নাকি অনুরোধও করেছিলেন শাহরুখ।

একসময় আইপিএলে তার মালিক শাহরুখের পাশেও ঘন ঘন দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ থাকলেই দলকে উৎসাহ দিতে শাহরুখের কাছাকাছি তাকে দেখা যেতো। এমনকি শাহরুখের বাড়ি ‘মন্নত’-এ প্রিয়াঙ্কা প্রায় যেতেন বলে দেখা যেতো।

ফলে দু’জনে যতই অস্বীকার করুন না কেনো, তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে সময় লাগেনি। বলিউডে গুঞ্জন আছে, শাহরুখের কথায় নাকি নিজের জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কাকে আমন্ত্রণ জানিয়েছিলেন করণ জোহর। অথচ সেই সময় করণের ঘনিষ্ঠ বৃত্তে নাকি প্রিয়াঙ্কা আদৌ ছিলেন না।

সে পার্টিতে প্রিয়াঙ্কাকে স্বাগত জানাতে তার গালে চুম্বন একে দিয়েছিলেন শাহরুখ। সে ছবিও ধরা পড়েছে ক্যামেরায়। এসব দেখে নাকি রেগে গিয়েছিলেন শাহরুখপত্নী গৌরী। পার্টিতে কেন প্রিয়াঙ্কার সঙ্গে বেশি সময় কাটান শাহরুখ? তা নিয়ে প্রকাশ্যেই নাকি স্বামী-স্ত্রী কথা কাটাকাটি শুরু করে দিয়েছিলেন।

ডন-২তে প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধেননি শাহরুখ। এর পেছনে নাকি গৌরীর হাত রয়েছে। এমনকি প্রিয়াঙ্কার সঙ্গে ফের বড়পর্দায় দেখা গেলে বিবাহবিচ্ছেদের হুমকিও নাকি দিয়েছিলেন গৌরী। বলিউডের বাদশা নিজের ভাবমূর্তির খাতিরেই নাকি গৌরীর দাবি মেনে নিয়েছিলেন।

একসময় তো শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার ‘সালুট’ নামে একটি বায়োপিক করার কথাও উঠেছিল। তবে সে ফিল্মে শাহরুখকে দেখেই নাকি পিছিয়ে যান প্রিয়াঙ্কা।

বলিউড ছেড়ে হলিউডেও কম সাফল্য পাননি প্রিয়াঙ্কা। ২০১৫ সালে কোয়েন্টিকো সিরিজের হাত ধরে তার যাত্রা শুরু। তারপর থেকে দুই-একটি বাদে হলিউডেই কাজ করছেন তিনি।

হলিউডে সাফল্যের ফাঁকেও শাহরুখের সঙ্গে তার সম্পর্কের কথা উঠে এসেছে। শাহরুখের সঙ্গে তার বিশেষ সম্পর্কের কথা একসময় একটি চ্যাট শোয়ে কার্যত স্বীকার করে নেন প্রিয়াঙ্কা।

সেই সময় একটি জ্যাকেট দেখিয়ে তিনি জানিয়েছিলেন, তার সাবেক প্রেমিক তাকে সেটি উপহার দিয়েছেন। কী আশ্চর্য! ওই একই রকম জ্যাকেট তো তার আগে শাহরুখকেও পরতে দেখা গেছে।

বলিউডে আরও একটি গুঞ্জন রয়েছে। অনেকে বলেন, কানাডার টরন্টোয় গোপনে বিয়েও করে ফেলেছিলেন শাহরুখ ও প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার অসুস্থ বাবা নাকি চেয়েছিলেন নিজের মেয়ের বিয়ে দেখে যেতে। তবে সত্যি-মিথ্যে যাই হোক না কেনো ‘ডন-২’-এর পর প্রকাশ্যে দূরত্ব বজায় রেখেই চলেছেন দুই তারকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন