গেইল বললেন ‘ঘুম থেকে উঠেই নরেন্দ্র মোদির বার্তা পেয়েছি’

প্রকাশিত: জানু ২৬, ২০২২ / ০৪:০৩অপরাহ্ণ
গেইল বললেন ‘ঘুম থেকে উঠেই নরেন্দ্র মোদির বার্তা পেয়েছি’

ভারতের প্রজাতন্ত্র দিবসে ক্যারিবীয় ব্যাটিং-দানব ক্রিস গেইলকে শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি জানিয়েছেন গেইল নিজেই। দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জন্টি রোডসও পেয়েছেন ভারতের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা।

বুধবার টুইটারে গেইল লিখেছেন, ‘ভারতকে ৭৩তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা।

সকালে ঘুম থেকে উঠেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বার্তা পেয়েছি। তিনি উল্লেখ করেছেন ভারতের সঙ্গে আমার সম্পর্কের কথা। ইউনিভার্স বসের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা। ’

ভারতের প্রতি জন্টি রোডসের প্রেম সম্পর্কে অনেকেই অবগত। এমনকি তিনি নিজের ছোট মেয়ের নামও রেখেছেন ইন্ডিয়া। সেই ভারত-প্রেমকে সম্মান জানাতেই প্রজাতন্ত্র দিবসে জন্টিকে শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী। মোদির পাঠানো চিঠি টুইট করে তাকে ধন্যবাদ জানিয়েছেন জন্টিও।

মোদির চিঠিতে লেখা, ‘আপনাকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা। এবারের ২৬ জানুয়ারি ভারতের জন্য বিশেষ, কারণ স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ হবে। ভারতের প্রতি আপনার ভালবাসা সম্পর্কে আমরা অবগত। নিজের মেয়ের নাম আপনি ভারতের নামে রেখেছেন। দুই দেশের ভাল সম্পর্কের দূত আপনি।

জবাবে জন্টি টুইট করে লেখেন, ‘ধন্যবাদ নরেন্দ্র মোদি। যত বার ভারতে গিয়েছি, তত বার নিজেকে নতুন ভাবে চিনেছি। ভারতের সঙ্গে আমার গোটা পরিবারও প্রজাতন্ত্র দিবস উদ্‌যাপন করছে। ’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন