তবে কি এই অভিনেত্রীর মেয়ের সঙ্গে প্রেম করছেন সাইফপুত্র

প্রকাশিত: জানু ২৪, ২০২২ / ১১:০৫অপরাহ্ণ
তবে কি এই অভিনেত্রীর মেয়ের সঙ্গে প্রেম করছেন সাইফপুত্র

ভারতের টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি বিনোদন অঙ্গনে পা রেখেছেন বেশি দিন হয়নি। ‘কসৌতি জিন্দেগি কে’ ও ‘কুছ খাট্টে কুছ মিঠি’ টিভি শো দিয়ে জনপ্রিয়তার শীর্ষে মা শ্বেতা। আর মেয়ে পলক মিউজিক ভিডিও ‘বিজলি’ দিয়ে অনেকের মন জয় করেছেন। অবশ্যই অন্তর্জালে বেশ ফ্যান-ফলোয়ার পলকের।

সে যা হোক, এবার প্রেমের গুঞ্জনে শিরোনাম হলেন শ্বেতাকন্যা পলক। গুঞ্জন উঠেছে, সাইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পলক।

টাইমস অব ইন্ডিয়ার খবর, পলক তিওয়ারির নাম এখন বি-টাউনে সবার মুখে। সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে ক্যামেরাবন্দি হন পলক। পাপারাজ্জিরা ছবি তুলতে গেলে মুখ লুকান ২১ বছরের এ তরুণী। এই লুকোচুরি খেলার কারণেই হয়তো নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

একই খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। খবরে প্রকাশ, পলকের বয়স ২১ বছর। ইব্রাহিমের ২০ বছর। গত শুক্রবার মুম্বাইয়ের বান্দ্রার এক রেস্তোরাঁ থেকে রাতের ডিনার সেরে বেরোতে গিয়ে লেন্সবন্দি হন তাঁরা। রেস্তোরাঁ থেকে বেরিয়ে পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়েন সাইফপুত্র। অন্যদিকে, শ্বেতাকন্যাকে গাড়ির ভেতরে বসে পাপারাজ্জির ক্যামেরার ক্লিক থেকে মুখ লুকাতে দেখা গেছে।

তাঁদের একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে খবর হাওয়ায় উড়ছে, বি-টাউনের নতুন জুটি তাঁরা। যদিও নেটিজেনের প্রশ্ন, পলক নিজের মুখ লুকাচ্ছেন কেন?

চিত্রনায়ক বিবেক ওবেরয়ের প্রযোজনায় ‘রোজি : দ্য সাফ্রোন চ্যাপ্টার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে পলকের। গত বছর একটি শর্ট ফিল্মের মাধ্যমে বি-টাউনে অভিষেক করেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন