মৌনী বিয়ের আগেই দিলেন সুখবর

প্রকাশিত: জানু ১৭, ২০২২ / ০৩:০০অপরাহ্ণ
মৌনী বিয়ের আগেই দিলেন সুখবর

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের বাঙালি কন্যা মৌনী রায়। পাত্র দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকার সুরজ নাম্বিয়া। তবে বিয়ের আগেই আরও একটি সুখবর দিলেন ‘নাগিন’ তারকা।

ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স সিজন-৫-এর বিচারকের আসনে বসছেন মৌনী। এবার ক্ষুদে তারকাদের নাচের ভালো-মন্দ বিচার করবেন তিনি। অবশ্য এর আগেও অনেক রিয়েলিটি শোতে দেখা গেছে তাকে। তবে এবারই প্রথম বিচারকের আসনে বসছেন মৌনী।

তিনি জানান, ‘আমার কাছে নাচ এক ধরনের অভিব্যক্তি। বিভিন্ন ধরনের শৈল্পিক সত্তার মিশ্রণ এটি। ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্সের বিচারক হতে পেরে আমি খুব উচ্ছ্বসিত। এত বড় মঞ্চে ক্ষুদে ট্যালেন্ট দেখার জন্য উদগ্রীব।’

প্রসঙ্গত, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন তিনি। এরপর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন।

তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে। বলিউডে মৌনির যাত্রা শুরু হয় ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন