বিপিএলের গ্যালারিতে দর্শক নয়, থাকবেন আমন্ত্রিত অতিথিরা

প্রকাশিত: জানু ১৭, ২০২২ / ০২:৪৭অপরাহ্ণ
বিপিএলের গ্যালারিতে দর্শক নয়, থাকবেন আমন্ত্রিত অতিথিরা

বিপিএল মানেই বাংলাদেশের ক্রিকেটের সমর্থকদের অন্যরকম উন্মাদনা। কাছ থেকে দেশি-বিদেশি তারকাদের দেখার এ এক অন্যরকম সুযোগ। কিন্তু করোনা মহামারীতে সেটি বন্ধ রয়েছে দুই বছর ধরে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে দর্শক ফেরানো শুরু করলেও করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় সরে আসতে হয়েছে বিপিএলে দর্শক মাঠে ঢুকতে দেয়ার ক্ষেত্রে।

তবে গ্যালারী যে একেবারেই দর্শক শূন্য থাকবে সেটিও না। বিসিবির আমন্ত্রিত অতিথিরা প্রবেশ করতে পারবেন নির্দিষ্ট গ্যালারিতে। এক্ষেত্রে খেলোয়াড়দের কাছাকাছি গ্যালারীতে বসতে পারবে না কেউ। এছাড়াও যেদিন যে দলগুলোর ম্যাচ, সেদিন ওই দলগুলোর কিছু সমর্থককে মাঠে প্রবেশের টিকিট দেয়া হবে।

এর বাইরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, বিসিবির কর্মকর্তা-কর্মচারী, নিজস্ব নিরাপত্তা কর্মী, গ্রাউন্ডসম্যান, প্রোডাকশনে জড়িতরা খেলোয়াড়দের থেকে দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট জায়গায় থাকবেন।

এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী বলেছেন, ‘আমরা সরকারের সঙ্গে কথা বলেছি। এই মুহূর্তে দর্শকদের মাঠে প্রবেশকে নিরুৎসাহিত করা হচ্ছে। পরিবেশ-পরিস্থিতি যদি অনুকূলে আসে, পরের রাউন্ড কিংবা অন্য কোনও সময়ে সরকারের অনুমোদন সাপেক্ষে মাঠে দর্শক প্রবেশের ব্যবস্থা করা হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন