ক্যাটরিনা ‘ইন্দোরে’ কী করছেন?

প্রকাশিত: জানু ১৭, ২০২২ / ০১:৩১অপরাহ্ণ
ক্যাটরিনা ‘ইন্দোরে’ কী করছেন?

বিয়ের পর পরই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি। শুটিং ব্যস্ততার কারণে মধুচন্দ্রিমাও সংক্ষেপ করতে হয়েছে তাদের। নববধূকে বাসায় রেখে ইন্দোরে ব্যস্ত সময় কাটাচ্ছেন ভিকি। ক্যাটরিনার যেন আর তর সইছিল না। স্বামীকে সঙ্গ দিতে সোজা চলে গেছেন ইন্দোরে।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর ক্যাট-ভিকি নিজেদের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বলিউড সেনসেশন সারা আলি খানের সঙ্গে ইন্দোরে ছবির শুটিং করছেন ভিকি।

শুটিংয়ের জন্য সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে বছরের প্রথম দিনটা কোনোরকমে কাটিয়ে ইন্দোরে চলে যেতে হয় ভিকিকে। সেই সময়ও ভিকিকে বিমানবন্দরে পৌঁছে দিতে এসেছিলেন ক্যাটরিনা। এবার আর আলাদা নয়, ভিকির সঙ্গে ইন্দোরেই চলে এসেছেন ‘সূর্যবংশী’ অভিনেত্রী। আর সেখানে তিনি কী করছেন, তার ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন বলিউড সেনসেশন। ছবিতে তাকে লাল রঙের একটি শার্ট পরা দেখা যাচ্ছে। সঙ্গে একগাল হাসি মুখে ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করেছেন ক্যাটরিনা।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘ইন্দোরে ইন্দোরে।’ আর ক্যাটরিনার এই ক্যাপশনে দারুণ মজা পেয়েছেন আরেক অভিনেত্রী নেহা ধুপিয়া। তিনি কমেন্টে লিখেছেন— ‘ক্যাপশন কুল’। এর দুই অভিনেত্রীর কথোপকথনে আনন্দ খুঁজে নেয় নেটদুনিয়া।

প্রসঙ্গত গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল দুই তারকার বিয়ের আসর। বিয়ের পর গায়ে হলুদ থেকে সংগীত এবং বিয়ের ছবি দুই তারকা শেয়ার করেছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডলে। পাশাপাশি বিয়ের এক মাস পূর্তিতেও ভিকি-ক্যাটরিনা রোমান্টিক ছবি শেয়ার করেন।

ভিকি কৌশলকে শিগগিরই একাধিক ছবিতে দেখা যাবে। ‘গোবিন্দা মেরা নাম’ এবং আরও কয়েকটি ছবি রয়েছে তার হাতে। অন্যদিকে ক্যাটরিনা কাইফের হাতে রয়েছে ‘টাইগার থ্রি’, ‘ফোন ভূত’, ‘জি লে জারা’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো একাধিক ছবি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন