সৌদিতে বালুঝড়ে পণ্ড হলো কে পপ কনসার্ট

প্রকাশিত: জানু ১৫, ২০২২ / ১০:০৬অপরাহ্ণ
সৌদিতে বালুঝড়ে পণ্ড হলো কে পপ কনসার্ট

সৌদি আরবের রাজধানী রিয়াদে ভারী বৃষ্টিপাত ও বালুঝড়ের কারণে শেষ মুহূর্তে বাতিল করতে হলো একটি কে পপ কনসার্ট। জননিরাপত্তার কথা ভেবে শুক্রবার (১৪ জানুয়ারি) উন্মুক্ত স্থানে আয়োজিত অনেকগুলো ইভেন্ট বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।

স্থানীয় সংবাদমাধ্যম আরব নিউজের প্রতিবেদনে বলা হয়, ওইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় কে পপ কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তাতে সঙ্গীত পরিবেশনের কথা ছিল জনপ্রিয় কে পপ ব্যান্ড স্ট্রে কিডস এবং দক্ষিণ কোরীয় গায়ক চুংহার।

তাদের গান শুনতে বিক্রি হয়ে যায় সবগুলো টিকেটও। কিন্তু সূর্যাস্তের পর থেকেই শহরজুড়ে বৃষ্টিপাত শুরু হয়। এর কিছুক্ষণের মধ্যে ঘণ্টায় ৩১ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া শুরু হয়।

কনসার্টের আয়োজক জেনারেল এন্টারটেইনমেন্টের সিইও এবং রিয়াদ সিজনের চেয়ারম্যান তুর্কি আল-শেখ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানিয়েছেন, রিয়াদের আবহাওয়ার কারণেই ইভেন্টগুলো স্থগিত করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিতাদেশ বহাল থাকবে।

আয়োজকদের পক্ষ থেকে বলা হয়, তারা দর্শকদের যতটা দ্রুত সম্ভব কনসার্ট প্রাঙ্গণ ত্যাগ করতে বলেছিলেন। তবে এই ভারী বৃষ্টিপাত ও বালুঝড় প্রত্যাশিত ছিল। অনেক দর্শক ছাতা এবং রেইনকোট পরে অনুষ্ঠানস্থলে এসেছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন