১ সপ্তাহ প্রেম করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি : পরী মণি

প্রকাশিত: জানু ১৫, ২০২২ / ১২:২০অপরাহ্ণ
১ সপ্তাহ প্রেম করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি : পরী মণি

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ ওয়েব ফিল্মের শুটিং করতে যেয়ে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে পরিচয়; এরপর মাত্র সাত দিন প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি ও অভিনেতা শরিফুল রাজ।

সোমাবার রাতে এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় এমন মন্তব্য করেছেন পরী মণি।

বিয়ে প্রসঙ্গে এই অভিনেত্রীর ভাষ্য, ‘কাজ করতে যেয়ে ওর (শারিফুল রাজ) সঙ্গে দারুণ একটা সম্পর্ক হয়, এরপর প্রেম। প্রেমের বয়স মাত্র সাত দিন। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।’

স্বামী রাজ প্রসঙ্গে পরীর মন্তব্য, ‘আমরা দুজনেই পাগল; তাই দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিলাম।’

মা হতে যাওয়ার খবর শুনে স্বামীর শরিফুল রাজের বুকে পরী। ছবি : সংগৃহীত
আলাপচারিতায় পরী জানিয়েছেন তাঁর বাচ্চার বয়স মাত্র এক মাস। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীর মুখ দেখাতে দেড় বছর কোন শুটিং করবেন না। তবে রাজ কাজ করবে।

গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। আজ দুপুরে এই দম্পতি বিয়ে ও বাবা-মা হওয়ার খবর একসঙ্গে জানিয়েছেন।

এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর এটি রাজের প্রথম বিয়ে।

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা।

সিনেমার বাইরেওওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন