সুকেশের জালে ফেঁসে একের পর এক কাজ হারাচ্ছেন জ্যাকলিন

প্রকাশিত: জানু ১৪, ২০২২ / ০৫:৪৭অপরাহ্ণ
সুকেশের জালে ফেঁসে একের পর এক কাজ হারাচ্ছেন জ্যাকলিন

বলিউডে পা রাখার পর থেকে সালমান খান ও সিদ্ধার্থ মালহোত্রাসহ একাধিক তারকার সেঙ্গ না জড়িয়েছে শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের। তবে সেসব এখন অতীত। তিনি বর্তমানে সম্পর্কে রয়েছেন সুকেশ চন্দ্রশেখর নামে বিবাহিত এক যুবকের সঙ্গে, যিনি কিনা ২০০ কোটি টাকা প্রতারণা মামলার প্রধান আসামি।

সুকেশের সঙ্গে নাম জড়ানোয় এই প্রতারণা মামলায় ঝামেলায় আছেন জ্যাকলিনও। কারণ, এই প্রেমিকের কাছ থেকে তিনি নানা সময়ে দামি দামি উপহার নিয়েছেন, মোটা অংকের টাকা নিয়েছেন। যার কারণে দুই দফায় তাকে ডেকে জিজ্ঞাসাবাদও করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ইডি)। সুকেশের সম্পর্কে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন।

এদিকে জ্যাকলিন-সুকেশের ঘনিষ্ঠ ছবিতে ইনস্টাগ্রাম-টুইটার-ফেসবুক ছয়লাপ। ফলে বার বারই শিরোনাম দখল করছেন বলিউড নায়িকা। ২০০ কোটির প্রতারণায় অভিযুক্তের গলা জড়ানো ছবি দেখে বিভিন্ন ভাবে তাকে আক্রমণ করা হচ্ছে। তারই মাঝে খবর, দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ‘ঘোস্ট’ ছবি থেকে বাদ পড়েছেন জ্যাকলিন। সুকেশের সঙ্গে সম্পর্কে জড়িয়েই নাকি তার এই হাল।

এর আগে লুকআউট নোটিশের কারণে দেশ ছাড়তে পারেননি নায়িকা। যোগ দিতে পারেননি তাই দুবাইয়ে সালমান খানের একটি অনুষ্ঠানে। এবার বাদ গেলেন ছবি থেকে। এই ছবিতে প্রথম অভিনয় করার কথা ছিল দক্ষিণী নায়িকা কাজল আগরওয়ালের। কিন্তু তিনি অন্তঃসত্ত্বা হওয়ায় জ্যাকলিনকে নেওয়া হয়। এবার বাদ পড়লেন জ্যাকলিনও। ফের নতুন মুখের সন্ধানে ছবির নির্মাতারা।

সুকেশের সঙ্গে তার ঘনিষ্ঠ ছবিগুলো ভাইরাল হয়ে যাওয়ার পরে সাংবাদিক বন্ধুদের উদ্দেশে বিবৃতি জারি করেছিলেন জ্যাকলিন। টুইটারে অভিনেত্রী লেখেন, ‘খবর করতে গিয়ে দয়া করে এমন ছবি ছাপবেন না, যা আমার ব্যক্তিগত জীবনের গোপনীয়তা নষ্ট করবে! ব্যক্তিগত আর সামাজিক জীবনের মধ্যে পার্থক্য বজায় রাখুন।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন