টিকা না নেয়ায় বাংলাদেশের ইন্দোনেশিয়া সফর বাতিল

প্রকাশিত: জানু ১৩, ২০২২ / ০৩:১৪অপরাহ্ণ
টিকা না নেয়ায় বাংলাদেশের ইন্দোনেশিয়া সফর বাতিল

টিকা না নেয়ায় বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ইন্দোনেশিয়া সফর বাতিল করা হয়েছে। এমনটাই জানিয়েছেন বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) এক ভিডিও বার্তায় কাজী নাবিল আহমেদ জানান, আগামী ২৪ ও ২৭ জানুয়ারি ইন্দোনেশিয়াতে দুটি ফিফা আয়োজিত দুটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। সে অনুযায়ী প্রস্তুতিও নিয়েছিল ফুটবলাররা।

আগামী ১৫ জানুয়ারি ছুটি থেকে ঢাকায় ফিরছেন জাতীয় দলের কোচ। আর এমন অবস্থায় ইন্দোনেশিয়া থেকে বাফুফেকে জানানো হয় যে, বাংলাদেশের সব খেলোয়াড় এবং স্টাফদের দ্বিতীয় ডোজ টিকা নেয়া থাকতে হবে।

কিন্তু ফুটবলারদের লিস্টে যারা আছেন তাদের মধ্যে ১৫ জনের দুই ডোজ ভ্যাকসিন নেয়া আছে, ৭ জনের আছে এক ডোজ এবং বাকি ৬ জনের ভ্যাকসিন নেয়া হয়নি। সে কারণেই বাংলাদেশের পক্ষে ইন্দোনেশিয়া সফর করা সম্ভব হচ্ছে না।

ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ দুটির সম্ভাব্য সময় সম্পর্কে বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ জানান, আগামী মার্চের আগেই জাতীয় দল এবং অনূর্ধ্ব-২৩ দলের ৪০ থেকে ৫০ জন ফুটবলারকে নিয়ে একটি মাস্টার লিস্ট করে তাদের টিকা নিশ্চিত করা হবে। সে ক্ষেত্রে মার্চেই ম্যাচ দুটি আয়োজন করা সম্ভব হতে পারে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন