এই অভিনেত্রী মা হয়েছিলেন বিয়ের আগে, এবার হচ্ছেন নানি

বিয়ের আগে মাত্র ২১ বছর বয়সে মা হয়েছিলেন। এবার নানি হতে চলেছেন নব্বই দশকের বলিউড সেনসেশন রাভিনা ট্যান্ডন। ১৯৯১ সালে ‘পাত্থর কে ফুল’ দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ আবেদনময়ী। হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়েছে, প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন রাভিনা ট্যান্ডনের মেয়ে ছায়া। সম্প্রতি ছায়ার সাধ ভক্ষণ (বেবি শাওয়ার) অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

‘দিলওয়ালে’ অভিনেত্রী রাভিনা ট্যান্ডন ১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সে পূজা ও ছায়াকে দত্তক নেন। সে সময় পূজা ও ছায়ার বয়স ছিল যথাক্রমে ১১ ও ৮। রাভিনার এক তুতো বোনের সন্তান তাঁরা। তিনি মারা যাওয়ার পর রাভিনা তাদের আনুষ্ঠানিকভাবে দত্তক নেন।

২০১৬ সালে গোয়ায় হিন্দু ও ক্যাথলিক রীতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাভিনা ট্যান্ডনের মেয়ে ছায়া। এবার সেই মেয়েই মা হতে চলেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেই রাভিনা নানি হয়েছেন। ২০১১ সালে বিয়ে হয়েছিল রাভিনার বড় মেয়ে পূজার। পরে পূজা এক পুত্রসন্তানের জন্ম দেন, নাম রাখেন জ্যাডন। পূজা অবশ্য বিয়ের পর থেকে দক্ষিণ আফ্রিকাতেই থাকেন।

২০০৪ সালে ৩০ বছর বয়সে চলচ্চিত্র পরিবেশক অনিল থাড়ানিকে বিয়ে করেন রাভিনা ট্যান্ডন। তাঁর ও অনিলেরও দুই সন্তান রয়েছে, মেয়ে রাশা ও ছেলে রণবীর। মেয়ে রাশার বয়স বর্তমানে ১৪ ও ছেলে রণবীরের বয়স ১২। নব্বই দশকের সাড়া জাগানো অভিনয়শিল্পী রাভিনা ট্যান্ডন এখন নাচের রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’র নবম মৌসুমের অন্যতম বিচারক। এই শোর প্রযোজক সুপারস্টার সালমান খান।

মজার ব্যাপার হলো, ‘পাত্থর কে ফুল’ ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক করেন রাভিনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাভিনা বলেছেন, “আমার অভিষেক-ছবি ‘পাত্থর কে ফুল’-এ সালমানের সঙ্গে কাজ করা আর তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের শো ‘নাচ বলিয়ে’র বিচারক হওয়াটা সত্যিই কাকতালীয় ঘটনা। এটা সুপারহিট শো। দর্শক আমাদের শোর প্রশংসা করছেন, এ জন্য তাঁদের কাছে কৃতজ্ঞ।”

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত