২ ওভার খেলা হওয়ার পর চট্টগ্রামে আবারও বৃষ্টি বাগড়া

অলৌকিক কিছু করা থেকে বৃষ্টি বাঁচিয়ে দিলো বাংলাদেশকে। তবে হার এড়ানোর জন্য এটা যথেষ্ট না। কেননা বৃষ্টি না হলে ৪’শ রানের লক্ষ্যটা ছুঁতে অলৌকিক কিছু করতেই হতো সাকিবদের। ১৩৬ রানে ৬ উইকেট হারিয়ে হারের কিনারায় দাঁড়িয়ে রয়েছে স্বাগতিক বাংলাদেশ। অন্যদিকে আফগানিস্তনের দরকার মাত্র ৪টি উইকেট। এমতাবস্থায় চট্টগ্রামে বৃষ্টি বাগড়া দেয়ায় খেলা মাঠে গড়াচ্ছিলো না। হঠাৎ বৃষ্টি থামায় মাঠে গড়িয়েছিলো খেলা। কিন্তু ২.১ ওভার খেলা হওয়ার পর আবারও বৃষ্টি নামায় ঢেকে রাখা হয়েছে চট্টগ্রামের পিচ।

হঠাৎ করে ১৩টি বল খেলা হওয়ায় বাংলাদেশ আরও ৮ রান যোগ হয়েছে। বাংলাদেশের মোট রান ৬ উইকেটে ১৪৩। সাকিব ৪৪ ও সৌম্য সরকার ২ রানে ক্রিজে নামার অপেক্ষায় আছেন।

এই সেশনের খেলা শুরু হওয়ার আগে সিদ্ধান্ত হয়েছিলো কোন লাঞ্চ ব্রেক থাকবে না। সেশন চলবে ৩.১০ পর্যন্ত। চা-বিরতি দেয়া হবে মাত্র ২০ মিনিটের। চা- বিরতির পর শুরু হওয়া তৃতীয় সেশন চলবে ৫.৩০ পর্যন্ত। সর্বনিম্ন ৬৩ ওভারের খেলা হওয়ার কথা বলেছেন আম্পায়াররা।

প্রতিকূল আবহাওয়ার মধ্যে প্রকৃতিও যেনো বাংলাদেশের পক্ষে। কিন্তু আর কত! দেখা যাক বৃষ্টিভাগ্যে বাংলাদেশ হার এড়াতে পারে কি না।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত