বাংলাদেশের সুন্দরী নির্বাচন করবেন সুস্মিতা সেন

বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে সুন্দরী খোঁজার আয়োজন ‘মিস ইউনিভার্স’। আয়োজননটির চূড়ান্ত পর্বে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সাবেক ‘মিস ইউনিভার্স’ ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

শনিবার রাজধানীর পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ তথ্য দিলেন ‘মিস ইউনিভার্স’ বাংলাদেশ এর আয়োজক প্রতিষ্ঠান। এ আয়োজন থেকে বাছাইকৃত সেরা সুন্দরী ডিসেম্বরে কোরিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।

প্রস্তুতির বিষয়ে এই আয়োজক আরও জানায়, ইতোমধ্যে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে, যা শেষ হবে ১৪ সেপ্টেম্বর। ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

‘মিস ইউনিভার্স’-এর বিচারক হিসেবে আরও থাকবেন বিপাশা হায়াত, ডিরেক্টর রুবাবা দৌলা, মাহিন খান ও ফ্যাশন ডিজাইনার তুতলী রহমান।

প্রতিযোগিতার শীর্ষ দশ সুন্দরীকে নিয়ে ২৩ অক্টোবর ঢাকায় হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর শেষ বিচারে বিচারক থাকবেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিজয়ীর মাথায় সাবেক এ বিশ্বসুন্দরীই পরাবেন বিজয়ের মুকুট।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত