চাচির হাতে খুন আড়াই মাসের শিশু

প্রকাশিত: ডিসে ৮, ২০২১ / ১১:১৬অপরাহ্ণ
চাচির হাতে খুন আড়াই মাসের শিশু

হবিগঞ্জের বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে খু’ন করেছে আপন চাচি। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের আমিরখানী গ্রামে। খবর পেয়ে পলিশ ঘাতক চাচি শাহেনা বেগমকে গ্রে’ফ’তার করেছে। বুধবার বিকালে তাকে কা’রা’গারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, তুচ্ছ ঘটনাকে নিয়ে ফরহাদ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে বি’রো’ধ চলছিল তার ভাই ফয়েজ আহমেদের স্ত্রী শাহেনা বেগমের। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে প্রায়ই ঝ’গ’ড়া বিবাদ হতো। মঙ্গলবার ফরহাদ হোসেনের স্ত্রী তার আড়াই মাস বয়সী সন্তান হোসাইন আহমেদকে রেখে বাড়ির পুকুরে কাজ করতে যান।

এ সুযোগে পাষণ্ড চাচি শাহেনা বেগম (৩০) তার দেবর ফরহাদ হোসেনের ঘরে প্রবেশ করে। কোনো কিছু বুঝে উঠার আগেই শিশু হোসাইন আহমেদের মুখের ভেতরে আঙুল ঢুকিয়ে তাকে শ্বাসরুদ্ধ করে হ’ত্যা করে। ঘটনাটি পার্শ্ববর্তী ঘরের অপর এক শিশু দেখে ফেলে। শিশুটির মা ঘরে এসে সন্তানের কোনো সাড়াশব্দ না পেয়ে চিৎকার শুরু করেন।

তার চিৎকারে আশপাশের মানুষ এসে জড়ো হয়। তাৎক্ষণিক এলাকার লোকজনের সহযোগিতায় শিশু হুসাইন আহমেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃ’ত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশের একটি টিম হাসপাতালে ছুটে যায়।

আরেকটি টিম ঘটনাস্থলে গিয়ে জানতে পারে শাহেনা পা’লি’য়ে যাচ্ছে। পরে পুলিশ চিরুনি অ’ভি’যান চালিয়ে মঙ্গলবার রাত দেড়টার দিকে তাকে গ্রে’ফ’তার করে। এ ঘটনায় নিহত শিশু হোসাইন আহমেদের পিতা ফরহাদ হোসেন বাদী হয়ে বানিয়াচং থানায় একটি হ’ত্যা মা’ম’লা দায়ের করেন।

বানিয়াচং থানার ওসি মোহাম্মদ এমরান হোসাইন জানান, ঘটনার খবর পেয়েই পুলিশ আ’সা’মিকে গ্রে’ফ’তারে অভিযানে নামে। উপজেলা সদরের সব প্রবেশমুখে পুলিশের চেকপোস্ট বসানো হয়।

সদরের কন্ডুরপাড় এলাকা থেকে অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা করে পা’লি’য়ে যাবার সময় ঘাতক চাচি শাহেনা বেগমকে গ্রে’ফ’তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহেনা বেগম শিশু হোসাইনকে হ’ত্যা’কাণ্ডে নিজের সম্পৃক্ততার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন