সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত, মাঠে গেলেন মিথিলাকে নিয়ে

প্রকাশিত: ডিসে ৮, ২০২১ / ০৬:২০অপরাহ্ণ
সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত, মাঠে গেলেন মিথিলাকে নিয়ে

বুধবার বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার মিরপুর টেস্টের শেষ দিনে স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে নিয়ে গ্যালারিতে হাজির ছিলেন সৃজিত। স্টেডিয়ামে খেলা দেখতে গিয়ে সাকিব আল হাসানকে নিয়ে জীবনীভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আগ্রহের কথা জানালেন ভারতীয় এই নির্মাতা।

জানা গেছে, বিবাহবার্ষিকী পালন করতে বাংলাদেশে এসেছেন সৃজিত। এর মধ্যে মিরপুরে আত্মীয়ের বাসার পাশে শেরে বাংলা স্টেডিয়ামে চলছিলো বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজ। তাই চলতি টেস্ট ম্যাচ মিস করতে চাইলেন না।

সৃজিত গণমাধ্যমকে জানিয়েছেন, বাংলাদেশের কোন গ্যালারিতে এই প্রথম খেলা দেখলেন তিনি। এদিন, সাংবাদিকদের সঙ্গে সৃজিত-মিথিলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। কথা হয় চলচ্চিত্রের বিষয় নিয়েও।

এ সময় বাংলাদেশের কোনো ক্রিকেটারকে নিয়ে বায়োপিক নির্মাণের ইচ্ছে আছে নাকি, এমন প্রশ্নের জবাবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নির্মাতা জানান, বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে তার চলচ্চিত্র তৈরির ইচ্ছে আছে।

মিরপুর টেস্টে পাকিস্তানের কাছে আজ ইনিংস ও ৮ রানে হেরেছে টাইগাররা। পাকিস্তানের প্রথম ইনিংসে করা ৩০০ রান টপকাতে পারল না বাংলাদেশ। প্রথম ইনিংসে ৮৭ আর দ্বিতীয় ইনিংসে ২০৫ রান করে মুমিনুল বাহিনী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন