১৫ পদের ডাল খাবেন ক্যাট-ভিকির বিয়ের অতিথিরা

প্রকাশিত: ডিসে ৭, ২০২১ / ১০:৩৪অপরাহ্ণ
১৫ পদের ডাল খাবেন ক্যাট-ভিকির বিয়ের অতিথিরা

রাজকীয় বিয়ে, তাই আয়োজন রাজস্থানে। তিন দিনের এই বিয়ের আয়োজন নিয়ে তুমুল সরব ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো। বলিউড তারকা ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের লাইভ আপডেট আসছে মিনিটে মিনিটে।

ক্যাট-ভিকি আগেই পৌঁছে গেছেন। এরই মধ্যে ১২০ জন অতিথির অনেকে যেতে শুরু করেছেন রাজস্থানে। বাকিরাও ব্যস্ত প্লেন ধরতে। এসব অতিথিরা কী খাবেন? সেটা জানতে আগ্রহী ভক্তদের জন্য বিভিন্ন খবর প্রকাশ করছে গণমাধ্যমগুলো।

এই যেমন ইন্ডিয়া টুডের প্রতিবেদন বলছে, ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খাবারের মধ্যে রয়েছে কচুরি, দহি ভল্লা ও ফিউশন চাট। রয়েছে উত্তর ভারতীয় সুস্বাদু খাবার, যাতে কাবাব ও ফিশ প্লেটার্স থাকবে। রয়েছে ঐতিহ্যবাহী রাজস্থানি খাবার, যেমন ডাল বাটি চুর্মা ও ১৫ পদের ডাল।

এ ছাড়া একটি নীল-সাদা পাঁচ-স্তরের টিফানি ওয়েডিং কেক থাকবে, যা তৈরি করবেন ইতালির একজন শেফ। অতিথিদের জন্য পান ও গোল গপ্পা এবং অন্যান্য ভারতীয় খাবারের জন্য থাকবে আলাদা স্টল।

টাইমস অব ইন্ডিয়া জানায়, রাজস্থানের রণথমবোরে আজ থেকে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন। আজকের আয়োজনের নাম সংগীত, কাল মেহেদি আর পরশু বহুল প্রতীক্ষিত বিয়ে। এর পর বিবাহত্তোর সংবর্ধনা। আয়োজনে কমতি রাখবেন না এ যুগল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন