শাকিব খান দেখতে বললেন আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’

প্রকাশিত: ডিসে ৫, ২০২১ / ১১:০৮অপরাহ্ণ
শাকিব খান দেখতে বললেন আরিফিন শুভর ‘মিশন এক্সট্রিম’

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর সিনেমা মুক্তি পেলেই অন্তর্জালে লড়েচড়ে বসেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্তদের একাংশ। শুরু হয় আলোচনা-সমালোচনা, এবারও তার ব্যতিক্রম হয়নি।

ইতিহাস সৃষ্টি করে বাংলাদেশসহ বিশ্বের পাঁচটি দেশে ৩ ডিসেম্বর একযোগে একই দিনে মুক্তি পেয়েছে আরিফিন শুভর বছরের বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

তবে, এবার ভক্তদের সে আলোচনা-সমালোচনায় পেরেক ঠুকে দিলেন ঢালিউড কিং খান নিজেই। শুভর ‘মিশন এক্সট্রিম’ দেখতে বলেছেন এ চিত্রনায়ক।

যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অনুষ্ঠানে অংশ নিয়েছেন শাকিব খান। সেখানে শাকিব খান বলেছেন, “এখন তো আমাদের সিনেমা ফলাও করে আমেরিকায় রিলিজ হচ্ছে, কানাডায় রিলিজ হচ্ছে, অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে…।

এখানে একটা সিনেমা রিলিজ হয়েছে, কিন্তু চলছে ‘মিশন এক্সট্রিম’। সবাইকে সিনেমাটা দেখার আমন্ত্রণ জানাচ্ছি। কারণ, আমি সব সময় চাই—শুধু আমার (সিনেমা) নয়, যারা কাজের মাধ্যমে বাংলাদেশের সিনেমাকে বিশ্ব দরবারে নেওয়ার চেষ্টা করছে, সবাইকে আমি সাপোর্ট করি।”

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরিফিন শুভ। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা,

সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন