ক্যাটরিনা বিয়ের আগে ক্লিনিকে যাচ্ছেন বার বার

প্রকাশিত: ডিসে ৫, ২০২১ / ১০:৩১অপরাহ্ণ
ক্যাটরিনা বিয়ের আগে ক্লিনিকে যাচ্ছেন বার বার

বলিউডের আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কুশল গত শুক্রবার কাগজে-কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছেন। ভারতের ১৯৫৪ সালের বিশেষ বিবাহ-আইনে এই যুগল বিয়ে করেছেন বলে জানানো হয়েছে।

তার পর রাজস্থানের বিলাসবহুল হোটেলে ৬ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত সাড়ম্বরে বিয়ে হবে বলে জানা গেছে। রাজস্থানের সওয়াই মাধোপুর জেলাশাসকের এক চিঠি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেই চিঠিতে ভিক্যাটের বিয়ের জন্য বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল বলে দাবি করা হয়েছে গণমাধ্যমে।

এদিকে বিয়ের আগে ক্যাটরিনাকে বার বার ক্লিনিকে যেতে দেখা গেছে বলে ভারতীয় গণমাধ্যম জিনিউজ ও ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে।

পশ্চিমবঙ্গের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বিয়ের সপ্তাহখানেক আগে মুম্বাইয়ের এক ক্লিনিকে যেতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। দুদিন পর ফের তিনি সেই ক্লিনিকেই যান।

ক্লিনিকে ঢোকার পথে ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনাকে। গাড়িতে বসেছিলেন তিনি। সেখান থেকেই আবদার মেটালেন ভক্তদের। ভক্তদের সঙ্গে সেলফিও তুললেন।

এদিকে, ক্যাটরিনাকে কেন বার বার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে সেই প্রশ্ন উঠেছে।

একটি ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, কিছু নিয়মমাফিক পরীক্ষা করেছেন ক্যাটরিনা। নিয়মিত জিমও করছেন। সঙ্গে একটি ফিজিওথেরাপির ক্লিনিকেও যাচ্ছেন। অসুস্থতা নয়, ফিটনেস নিয়ে অধিক সচেতনতার জন্যই ক্যাটরিনাকে বারবার ক্লিনিকে যেতে দেখা যাচ্ছে বলে বিশ্বাসযোগ্য সূত্রের বরাত দিয়ে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন