স্ত্রীকে হত্যা করে বোরকা পরে পালানোর সময় ধরা জামাই!

প্রকাশিত: ডিসে ৫, ২০২১ / ০৯:২৮অপরাহ্ণ
স্ত্রীকে হত্যা করে বোরকা পরে পালানোর সময় ধরা জামাই!

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রী হত্যায় অভিযুক্ত স্বামী বোরকা পরে পালাতে গিয়ে ধরা পড়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত স্বামীসহ তিনজনকে গ্রে’প্তা’র করেছে পুলিশ। নিহতের বাবার করা মা’ম’লায় আসামি দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল (৪ ডিসেম্বার) শনিবার রাতে নুসরাত জাহান নিশি (১৯) নামের ওই গৃহবধূর লা’শ উদ্ধার করা হয়। তিনি উপজেলার ছয়ানী বকশিয়া গ্রামের আব্দুল আলীমের স্ত্রী।

মামলার অভিযোগ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বছরখানেক আগে ছয়ানী বকশিয়া গ্রামের আলাল তালুকদারের ছেলে আব্দুল আলীমের সাথে পারিবারিকভাবে নিশির বিয়ে হয়। নিশি পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার কুরমোশিয়া গ্রামের খোরশেদ আলমের মেয়ে।

নিহতের মা সুফিয়া বেগম বলেন, নিশি এইচএসসি পরীক্ষার্থী ছিল। মেয়েকে লেখাপড়া করতে দিতে রাজি ছিল না তার স্বামী। এ কারণে পরীক্ষার প্রবেশপত্র ছিঁড়ে ফেলে সে। নিশিকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবি পরিবারের।

এদিকে আলীমের পরিবারের দাবি, নিশি নিজেই আত্ম’হ’ত্যা করেছেন।

স্থানীয়রা জানান, ঘটনার পর হাত-পায়ে মোজা এবং বোরকা পরে পা’লানোর চেষ্টা করেন আলীম। স্থানীয়রা এবং নিহ’তে’র পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে আ’ট’ক করেন। পরে পুলিশ এসে আলীমকে নিয়ে যায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বলেন, থানায় মা’ম’লা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইলে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার আসামি আলীম ও তার বাবা-মাকে গ্রে’প্তা’র করে জেলে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন