ভুল করে দেয়া হোয়াটসঅ্যাপ পোস্ট ডিলিট সুবিধা চালু

প্রকাশিত: ডিসে ৫, ২০২১ / ১১:৪৩পূর্বাহ্ণ
ভুল করে দেয়া হোয়াটসঅ্যাপ পোস্ট ডিলিট সুবিধা চালু

জনপ্রিয় মেসেজিং অ্যাপ লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফিচার আনডু স্টেটাস (হোয়াটসঅ্যাপ আন্ডু স্ট্যাটাস) আপডেট। জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তার ইউজারদের জন্য লঞ্চ করে চলেছে একের পর এক নতুন ফিচার। নতুন এই আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে ইউজাররা তাদের স্টেটাস পোস্ট করে সেকেন্ডের মধ্যে সেটি ডিলিট করতে পারবে।

হোয়াটসঅ্যাপ -এর তরফে তাদের বেটা ইউজারদের জন্য নতুন এই আনডু স্টেটাস আপডেট পরীক্ষা করা শুরু হয়ে গিয়েছে। নতুন এই ফিচারের মাধ্যমে হোয়াটসঅ্যাপ -এর ইউজাররা আনডু অপশনের সুবিধা পাবে। হোয়াটসঅ্যাপ -এর নতুন এই ফিচার আনডু স্টেটাস আপডেট আইওএস (iOS) বেটা অ্যাপে পরীক্ষামূলকভাবে চালু করা হলেও নন বেটা ইউজারদের জন্য সেটি চালু করা হয়নি।

ডবলুএবেটাইনফো-র (Wabetainfo) রিপোর্ট অনুযায়ী হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট চালু করা হয়েছে বেটা ভার্সন অ্যাপে। এটি বর্তমানে পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে। হোয়াটসঅ্যাপ -এর ইউজাররা ভুল করে কোনও স্টেটাস আপডেট দিয়ে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করার জন্য নিয়ে আসা হয়েছে হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট (হোয়াটসঅ্যাপ আন্ডু স্ট্যাটাস)।

বর্তমানে হোয়াটসঅ্যাপ -এর স্টেটাস ডিলিট করার জন্য তিনটি ডটের ডিলিট অপশন রয়েছে। হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটে রয়েছে আনডু অপশনের সুবিধা। বেটা ভার্সন অ্যাপে হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডুস্টেটাস আপডেট পরীক্ষামূলকভাবে চালু করা হলেও, ডবলুএবেটাইনফো-র রিপোর্ট অনুযায়ী খুব দ্রুত হোয়াটসঅ্যাপ -এর সকল ইউজারদের জন্যই চালু করা হবে নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট।

হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেটের মাধ্যমে ইউজাররা একবার আনডু অপশন সিলেক্ট করলে, স্টেটাস আপডেট অটোমেটিক ডিলিট হয়ে যাবে সবার জন্য। এর ফলে ইউজারদের স্টেটাস আপডেট কেউ দেখতে পাবে না। ভুলবশত হোয়াটসঅ্যাপ -এর ইউজাররা স্টেটাস আপডেট করে দিলে দ্রুত সেই স্টেটাস ডিলিট করতে সাহায্য করবে হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট (হোয়াটসঅ্যাপ আন্ডু স্ট্যাটাস)। হোয়াটসঅ্যাপ -এর নতুন ফিচার আনডু স্টেটাস আপডেট পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে বেটা ইউজারদের জন্য।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন