ভিকিকেই বিয়ে করছেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা

প্রকাশিত: ডিসে ৪, ২০২১ / ০৪:০৪অপরাহ্ণ
ভিকিকেই বিয়ে করছেন সুশান্তের সাবেক প্রেমিকা অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রেমের খবর এক সময় ছড়িয়ে পড়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে। সুশান্তর মৃত্যুর পর সম্প্রতি ফের আলোচনায় অঙ্কিতা। অবশ্য অঙ্কিতা এখন ভিকি জৈন নামে আরেকজনের প্রেমিকা। অবশেষে সেই ভিকির সঙ্গেই বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন অঙ্কিতা।

ভিকি জৈনর সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রাক-বিবাহের মুহূর্তও শেয়ার করা হয়েছে ইনস্টগ্রামে। ক্যাপশনে লেখা হয়েছে, পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত…।

অঙ্কিতার প্রোফাইলেও উঁকি দিয়ে দেখা গেল, বিবাহের অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। হাসিমুখে বর-কনে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। অভিনেত্রীর পরনে সবুজ সিল্কের শাড়ি। হাতে সবুজ চুড়ি। নাকে নথ। ভিকির পরনে ঘিয়ে রঙের কুর্তা-পাজামা। মারাঠি নিয়মানুযায়ী দু’জনের কপালে বাঁধা মুক্তোর মালা।

ভিকি জৈন ও অঙ্কিতার বিয়ের আসর বসবে মুম্বাইতে। ১২ ডিসেম্বর বিয়ে। ১৪ তারিখ রিসেপশন। তার আগে মেহেন্দি, সঙ্গীত পর্ব। তবে জুটির সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টে দেখা গেল, দুজনেই মন দিয়ে বিয়ের নিয়ম-কানুন পালন করছেন। সেই সঙ্গে নেটদুনিয়াতেও শুভেচ্ছার বন্যা।

প্রসঙ্গত, নভেম্বর মাসেই ব্যাচেলরেট পার্টি সেলিব্রেট করেন অঙ্কিতা। পাশাপাশি, দিন দুয়েক আগেই পাপ্পারাজিরা ছেঁকে ধরেছিলেন ভিকি ও অঙ্কিতাকে। বাড়ির বাইরে দুজনকে দেখেই তারা চিৎকার করে বলতে থাকেন, বউদি একটু এদিকেও পোজ দিন, কাল থেকে আপনাদের বিয়ের মাস শুরু হচ্ছে বলে কথা….।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন