মুম্বাই থেকে বাদ পড়ে আবেগঘন পোস্টে যা বললেন হার্দিক

প্রকাশিত: ডিসে ৩, ২০২১ / ১১:১৬অপরাহ্ণ
মুম্বাই থেকে বাদ পড়ে আবেগঘন পোস্টে যা বললেন হার্দিক

ইনজুরির কারণে হার্দিক পান্ডিয়ার নামের পাশে ‘অল-রাউন্ডার’ তকমাটি অনেকদিন ধরেই নেই। তিনি এখন নিয়মিত বোলিং করেন না। ব্যাটিংয়েও ফর্ম হারিয়ে ফেলেছেন। বাদ পড়েছেন জাতীয় দল থেকে।

সব মিলিয়ে আগামী মৌসুমের জন্য হার্দিক পান্ডিয়াকে ধরে রাখেনি আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ান্স। সেইসঙ্গে হার্দিকের ভাই ক্রুনালও বাদ পড়েছেন। ২০১৫ সালে ১০ লাখ রুপিতে হার্দিককে কিনেছিল মুম্বাই। ২০২১ সালে এসে শেষ হল যাত্রা।

বাদ পড়ার পর সোশ্যাল সাইটে পুরনো দলের উদ্দেশ্যে আবেগঘন একটি পোস্ট করেছেন হার্দিক। তিনি লিখেছেন, ‘মুম্বাই ইন্ডিয়ান্সে আমার যাত্রা শেষ। আমি জীবনের বাকি অংশে এই স্মৃতিগুলো বহন করব…। দলের সদস্যরা, ভক্তরা সবার কাছে আমি কৃতজ্ঞ।

আমি এখানে শুধু একজন ক্রিকেটার হিসেবে নয়, একজন মানুষ হিসেবে তৈরি হয়েছি। তরুণ হিসেবে এসেছিলাম বড় স্বপ্ন নিয়ে। আমরা একসঙ্গে জিতেছি, একসঙ্গে হেরেছি, একসঙ্গে লড়েছি। এই দলের সঙ্গে কাটানোর প্রতিটা মুহূর্ত আমার হৃদয়ে বিশেষ জায়গায় আছে। সব ভালোর একটা শেষ থাকে। মুম্বাই ইন্ডিয়ান্স আমার হৃদয়ে সবসময় থাকবে।’

২০১৮ সালের মেগা নিলামে হার্দিক পান্ডিয়াকে ধরে রেখেছিল মুম্বাই। কিন্তু ২০২১ মৌসুমে ছন্দপতন ঘটে হার্দিকের। পিঠে অস্ত্রপচারের পর তিনি ফর্ম হারান। তারপর সুস্থ হয়েও সেই পুরনো ফর্ম ফিরে পাননি। এই মৌসুমে ১২টা ম্যাচে তিনি করেছেন মাত্র ১২৭ রান।

গড় ১৪.১১। স্ট্রাইক রেট ১১৩.৩৯। ২০১৫ থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে হার্দিক মোট ৪টি আইপিএল ট্রফি জিতেছেন।এবার মুম্বাই ইন্ডিয়ান্স ধরে রেখেছে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, সূর্যকুমার যাদব ও কায়রন পোলার্ডকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন