ক্যাটরিনার বিয়ে নিয়ে সালমানের বাবা যা বললেন

প্রকাশিত: ডিসে ২, ২০২১ / ০৮:৫৬অপরাহ্ণ
ক্যাটরিনার বিয়ে নিয়ে সালমানের বাবা যা বললেন

ক্যাটরিনা-ভিকি বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন। আনুষ্ঠানিকভাবে তারা মুখ না খুললেও তাদের বিয়ের তারিখ, ভেন্যু সবই এখন প্রকাশ্যে। ভারতীয় গণমাধ্যমের খবর রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। তার আগে কোর্টে গিয়ে বিয়ে সারবেন তারা।

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে আয়োজনের সব প্রস্তুতি নাকি ইতোমধ্যে সম্পন্ন। দাওয়াত কার্ডও পৌঁছে যাচ্ছে অতিথিদের ঘরে ঘরে। এরই মধ্যে ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম মুখ খুললেন ক্যাট-ভিকির বিয়ে নিয়ে।

ভারতের দৈনিক ভাস্করের নেওয়া এক সাক্ষাৎকারে ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে বেশ বিরক্ত হন তিনি। কিছুটা রাগও করেন। উত্তরে তিনি জানান, সংবাদমাধ্যম এই নির্দিষ্ট বিষয়টি নিয়ে এতটাই চর্চা করেছে যে তার আর নতুন করে কিছু বলার নেই!

সালমানের সঙ্গে বহু বছর আগে বিচ্ছেদ হলেও ‘টাইগার’-এর সঙ্গে বন্ধুত্ব এখনো অটুট ক্যাটের। পাশাপাশি সালমানের পরিবারের সঙ্গে ক্যাটরিনার রসায়নও তাক লাগানোর মতো। ‘ভাইজান’-এর ছোট বোন অর্পিতার প্রিয় বন্ধুর নামের তালিকায় ওপরের দিকে তো এখনো রয়েছে এই ক্যাটরিনার নাম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন