বাইক চালানোর ভিডিও বানাতে গিয়ে নিহত এসএসসি পরীক্ষার্থী

প্রকাশিত: নভে ২৬, ২০২১ / ১১:২৮অপরাহ্ণ
বাইক চালানোর ভিডিও বানাতে গিয়ে নিহত এসএসসি পরীক্ষার্থী

সম্প্রতি মোটরসাইকেল চালানো শিখেছে আলাদিন। গতকাল (২৫ নভেম্বর) বোনের বাড়ি থেকে শখ করে দুলাভাইয়ের মোটরসাইকেলটি নিয়ে আসে। এরপর আজ বের হয় বন্ধুদের নিয়ে। নিজেই করে ড্রাইভিং।

পথে বন্ধু আকাশকে নামিয়ে দিয়ে আসিফকে নিয়ে দ্রুত গতিতে চালাতে শুরু করে আলাদিন। সেই গতির ভিডিও ধারন করতে থাকে আকাশ। এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ধাক্কা খায় ব্রিজের রেলিংয়ে। ঘটনাস্থলেই মারা যায় আলাদিন। গুরুতর আহত হয়ে হাসাপাতালে চিকিৎসাধীন আসিফ।

কিশোরগঞ্জের ভৈরব জিল্লুর রহমান সেতুতে শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আলাদিন উপজেলার গোছামারা গ্রামের সৌদি প্রবাসী চুন্নু মিয়ার ছেলে। সে স্থানীয় তাকমিনা মুসলিম উদ্দীন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। আহত আসিফ মিয়াকে (১৭) উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার জানায়, আলাদিন মোটরসাইকেল চালানো শিখেছে কিছুদিন আগেই। গত বৃহস্পতিবার সকালে আলাদিন তার বোন জামাতার মোটরসাইকেলটি একদিন চালানোর কথা বলে বাড়িতে নিয়ে আসে। শুক্রবার সকাল ৮টার দিকেই মোটরসাইকেলটি ফেরত দিয়ে আসতে বাড়ি থেকে বের হয় আলাদিন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহিন কালের কণ্ঠকে জানান, সেতুর ওপর অতিরিক্ত গতিতে বাইক চালিয়ে ভিডিও বানাতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এমন মৃত্যু কারোই কাম্য নয়। এসব দুর্ঘটনা এড়াতে পারিবারিক সচেতনতা বৃদ্ধির পাশাপাশি মোটরসাইকেল আরোহীদের সতর্কতা অবলম্বনের আহ্বান জানিয়েছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন