শিক্ষকের যৌ’ন লালসার শিকার হয়েছিলেন দেবলীনা

প্রকাশিত: নভে ২৫, ২০২১ / ০৬:৫৪অপরাহ্ণ
শিক্ষকের যৌ’ন লালসার শিকার হয়েছিলেন দেবলীনা

ভারতীয় টেলিভিশনের আদর্শ বউমা তিনি। গোপী বউয়ের চরিত্রে অভিনয় করে রাতারাতি সুপারস্টারের তকমা পেয়েছেন আসামের বাঙালি কন্যা দেবলীনা ভট্টাচার্য। তাকে দেখা গেছে সালমান খান সঞ্চালিত বিগ বসের মঞ্চেও। সম্প্রতি নিজের ছোটবেলার এক ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন তিনি।

‘ফ্লিপকার্ট লেডিজ ভার্সেস জেন্টলম্যান সিজন টু’ নামে এক অনুষ্ঠানে দেবলীনা জানিয়েছেন, ছেলেবেলায় তার অংকের শিক্ষক তাকে খুবই খারাপভাবে স্পর্শ করেছিলেন। সে সময় পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানাতে চেয়েছিলেন তিনি। কিন্তু পরিবারের সম্মানের কথা ভেবে তার বাবা-মা তাকে বাধা দেন বলে জানান দেবলীনা।

ঘটনার কথা জানিয়ে অভিনেত্রী বলেন, ‘তিনি খুব ভালো টিচার ছিলেন। সকলে ওনার কাছে যেত টিউশন নিতে। ক্লাসের সব ভালো ছাত্রছাত্রীরা, আমার দুজন প্রিয় বন্ধুও ওনার কাছে টিউশন নিত। কিন্তু এক সপ্তাহ পর ওনার আসা বন্ধ করে দেয়।’

দেবলীনা বলেন, ‘এরপর আমি ওনার বাসায় টিউশনে গিয়েছিলাম। সেখানে উনি আমার সঙ্গে দুর্ব্যবহার করেন। আমি বাড়ি ফিরে মাকে সবটা জানাই। আমরা স্যারের বাড়ি গিয়ে ওনার বউয়ের কাছে অভিযোগ করি। আমি সত্যিই চেয়েছিলাম কড়া ব্যবস্থা নিতে। কিন্তু..’।

আক্ষেপের সুরে দেবলীনা জানান, সমাজের ভয়ে তার বাবা-মা রাজি হয়নি পুলিশে অভিযোগ জানাতে। দেবলীনা বলেন, সেটা এক্কেবারে অনুচিত কাজ ছিল। প্রত্যেক বাবা-মার উচিত ছেলেমেয়েরা এই ধরণের অভিযোগ জানালে তাদের পাশে থাকা এবং আইনি ব্যবস্থা নেওয়া।

তিনি বলেন, ‘প্রত্যেক বাবা-মাকে অনুরোধ জানাচ্ছি, দয়া করে সমাজের ভয়ে আপনারা পিছিয়ে আসবেন না। ব্যবস্থা নেবেন।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন