প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবরে যা বললেন মা

প্রকাশিত: নভে ২৪, ২০২১ / ১১:০৩পূর্বাহ্ণ
প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবরে যা বললেন মা

বলিউড পেরিয়ে এখন হলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। তবে মনেপ্রাণে তিনি ‘দেশি গার্ল’ তা প্রমাণ করেছিলেন বিয়ের পরেই। নিজের নামের পাশে জুড়েছিলেন স্বামীর পদবি। জোর গলায় জানিয়েছিলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী, স্বামীর পরিচয় নিজের সঙ্গে যুক্ত করাটা গর্বের’।

কিন্তু সোমবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইনস্টাগ্রাম বায়ো-তে নিজের নামের পাশ থেকে মুছে দিলেন ‘জোনাস’! এর জেরেই তুঙ্গে নিয়াঙ্কার ডিভোর্স জল্পনা।

নেটিজেনদের মধ্যে জোর গুঞ্জন হচ্ছে, একইভাবে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর মতো বিচ্ছেদ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কাও। যদিও এ বিষয়টি নিয়ে এখনও প্রিয়াঙ্কা কিছু বলেননি। তবে মুখ খুলেছেন তার মা মধু চোপড়া। তিনি ক্ষোভ জানিয়ে বলেন, ‘এটা একদম উড়ো খবর। এসব গুজব ছড়াবেন না দয়া করে।’

নাম পরিবর্তন করলেও প্রিয়াঙ্কা-নিক ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন। পাশাপাশি দুজনের ছবিতে লাইক ও ভালোবাসার মন্তব্য বজায় আছে।

‘দাম্পত্য জীবনের ১২ বছরে একদিনও সুখ পাইনি’‘দাম্পত্য জীবনের ১২ বছরে একদিনও সুখ পাইনি’
দিন কয়েকের মধ্যেই তৃতীয় বিয়েবার্ষিকী পালন করবেন নিক-প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন তারা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল জুটির রাজকীয় বিয়ের আসর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন