সাকিবের স্ত্রী শিশিরের স্ট্যাটাস নিয়ে চলছে সমালোচনার ঝড়

প্রকাশিত: অক্টো ২৮, ২০২১ / ০৭:৪৩অপরাহ্ণ
সাকিবের স্ত্রী শিশিরের স্ট্যাটাস নিয়ে চলছে সমালোচনার ঝড়

বাংলাদেশ যেন এখন গ্লানিই বইছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের সঙ্গে হারের পর থেকে বাংলাদেশ ক্রিকেটে দল নিয়ে কোনো ইতিবাচক আলোচনা শোনা যাচ্ছে না। ব্যর্থতার মিছিলে যোগ হচ্ছে একের পর এক হার। সুপার টুয়েলভ পর্বে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের সঙ্গে হারের পর বিশ্বকাপ সেমিফাইনালের দৌড় থেকে এক রকম বাইরে চলে গেছেন টাইগাররা।

সব আলোচনা-সমালোচনার মাঝে বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে ফেসবুক হ্যান্ডেলে একটি পোস্ট করে মাঠের বাইরের উত্তাপ যেন আরো বাড়িয়ে দিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

শিশির তার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি, আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি, যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনী জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে- কৌতূহলী মন জানতে চায়? আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টক শো করতাম, তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

শিশিরের এই পোস্ট ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। কোন ক্রিকেটারদের তিনি গতি তারকারা ও কথিত ওপেনার বললেন, সেটিই এখন আলোচনায়। আর সবচেয়ে বড় কথা, শিশির সচরাচর ক্রিকেট নিয়ে কথা বলেন না। এবার এভাবে দুই বছর আগের স্কোয়াড নিয়ে কেন কথা বলতে গেলেন- সেটাও আলোচনার কেন্দ্রে। অনেকেই প্রশ্ন রেখেছেন, আসলেই কি শিশির ওটা লিখেছেন?

২০১৯ সালে ওপেনার ছিলেন তামিম ও সৌম্য। আর বল হাতেও সফল ছিলেন না মাশরাফি। এমনকি, এখন তামিম-মাশরাফি টক শো করছেন- সেটাও ইঙ্গিতে এলো কি না ক্রিকেটপ্রেমীরা এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল শোরগোল তুলেছেন।

https://www.facebook.com/photo.php?fbid=2001788929990290&set=a.129971667172035&type=3

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন