নাসুম বললেন আমাদের দ্বারা হচ্ছে না

প্রকাশিত: অক্টো ২৭, ২০২১ / ১১:৫২অপরাহ্ণ
নাসুম বললেন আমাদের দ্বারা হচ্ছে না

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত হতাশাব্যঞ্জক ক্রিকেটই খেলে যাচ্ছে বাংলাদেশ। সুপার টুয়েলভের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার সাথে জয়ের আশা জাগিয়েও জুটেছে পরাজয়।

আর দ্বিতীয় ম্যাচে তো বরণ করতে হয়েছে অসহায় আত্মসমর্পণ। তার প্রতিফলনও আসলো বাংলাদেশের স্পিনার নাসুম আহমেদের কণ্ঠে। বললেন, আমাদের দ্বারা হচ্ছে না, ভালোভাবে চেষ্টা করেও হচ্ছে না।

নাসুম আরও বলেন, এখানকার উইকেট আমাদের দেশের মতো না। ম্যাচে স্পিনাররা টার্ন পাচ্ছিল না। আমরা চেষ্টা করেও পারিনি। জয় পেলে আত্মবিশ্বাস চলে আসে। সমস্যা হচ্ছে, আমরা জিততে পারছি না। ওমানে ভালো ক্রিকেট খেলেছি। কিন্তু এখন হচ্ছে না, এটা দুর্ভাগ্যজনক।

অন্যান্য বিভিন্ন সমস্যা নিয়ে নাসুম বলেন, শুরুতে রান করতে পারছি না, তাই ম্যাচের শুরুতেই ব্যাকফুটে চলে যাচ্ছি। আমরা জানি যে, ভালো খেলেই জিততে হবে। দলের বাইরে কী হচ্ছে তা নিয়ে ভাবছি না। কেবল বলি, জিততে চেষ্টা করছি। টানা খেলা তেমন ধকলের না।

আমাদের সব সময়ই চেষ্টা থাকে ম্যাচ বের করার। সবাই চেষ্টা করে। আমাদের চেষ্টা থাকা সত্ত্বেও হচ্ছে না। বাইরে থেকে অনেক কিছুই মনে হতে পারে, তবে ভেতরের পরিস্থিতি অন্যরকম। ভয়ে থাকলে ক্রিকেট হয় না। আমাদের মধ্যে ভয় ছিল না। তবে আমরা এখনও চেষ্টা করছি ভালো করার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন