হাফিজের গলা ব্যথা ভারত জয়ের উল্লাসে

প্রকাশিত: অক্টো ২৭, ২০২১ / ১০:৫৭অপরাহ্ণ
হাফিজের গলা ব্যথা ভারত জয়ের উল্লাসে

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারায় পাকিস্তান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো বড় আসরে ভারতকে হারিয়ে জয়ের আনন্দে উল্লাস করেন পাকিস্তানের ক্রিকেটাররা। ম্যাচ জয়ের পর উল্লাসে চিৎকার করতে গিয়ে গলা ব্যথা হয় পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের।

এ ব্যাপারে পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ বলেন, ভারতের বিপক্ষে আমাদের জয়টা অত্যন্ত ইমোশনাল একটা জয় ছিল। ফলে আমরা খুব উৎসব করেছি। সেই উৎসবে গলা ব্যথা হয়, এখনও সেই ব্যথা আছে। যে কোন জয় আত্মবিশ্বাস দেয়। আর তা যদি টুর্নামেন্টের প্রথম ম্যাচেই হয় তাহলে তার গুরুত্ব আলাদা। আমরা প্রত্যেকে এই জয়ের ধারা বজায় রাখতে মুখিয়ে আছি।

গত রোববার দুবাইয়ে টস জিতে ভারতকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। আগে ব্যাট করতে নেমে ৬ রানে ২ ওপেনারের উইকেট হারানো ভারত ৩১ রানে হারায় তৃতীয় উইকেট। চতুর্থ উইকেটে ঋষভ পন্থের সঙ্গে ৪০ বলে ৫৩ রানের জুটি গড়েন বিরাট কোহলি।

৩ উইকেটে ৮৪ রান করা ভারত এরপর ৬২ রানের ব্যবধানে হারায় ৪ উইকেট। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের কারণে ৭ উইকেটে ১৫১ রানের বেশি করতে পারেনি ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। ৩৯ রান করেন ঋষভ পন্থ।

টার্গেট তাড়া করতে নেমে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের অনবদ্য ব্যাটিংয়ে ১৩ বল হাতে রেখেই ১০ উইকেটের বিশাল জয় পায় পাকিস্তান। ৭৯ ও ৬৮ রানের লড়াকু ইনিংস খেলেন বাবর ও রিজওয়ান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন